মিরসরাইয়ে নির্মান সামগ্রী লুট ও চাঁদা দাবির অভিযোগ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২৫ জুন , ২০১৮ সময় ০৮:৫০ অপরাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা::
মিরসরাইয়ে নির্মান সামগ্রী লুট ও চাঁদা দাবির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে এক ঠিকাদার। তার নাম শেখ জাহির। তিনি উপজেলার বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামের বাসিন্দা। রবিবার ( ২৪ জুন) সন্ধ্যায় বারইয়ারহাট পৌরসভার একটি রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় চাঁদাবাজির একটি অভিযোগও দায়ের করেছেন ঠিকাদার জাহির।
লিখিত বক্তব্যে ঠিকাদার শেখ জাহির জানান, তিনি বারইয়ারহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ছমির মুহুরী সড়কের কাজটি দরপত্রের মাধ্যমে পান। পরে কাজ করতে গেলে জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামের বদিউল আলমের ছেলে টিপু আলম মিলন কাজের মান ভালো হচ্ছে না দাবি করে আসছেন। তিনি টিপু আলম মিলনকে বিষয়টি পৌর ইঞ্জিনিয়ারকে লিখিত অভিযোগ দিতে বলেন। কিন্তু টিপু আলম মিলন অভিযোগ না করে কাজের শ্রমিকদের অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এসময় তিনি প্রতিবাদ করলে টিপু আলম মিলন নিজেকে বৈশাখী টিভির পরিচালক পরিচয় তাকে দেখে নেয়ার হুমকী প্রদান করেন। পরে ৩ লাখ টাকা চাঁদা দাবি করেন, তা না হলে মাদক ব্যবসায় জড়িয়ে টিভিতে নিউজের হুমকী দেন। তিনি আরো বলেন, চাঁদা না দেওয়ায় গত ২২ জুন রাস্তার কাজে ব্যবহৃত এক টন রড ও ৮০ বস্তা সিমেন্ট নিয়ে গেছে। এ বিষয়ে তিনি জোরারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এবিষয়ে টিপু আলম মিলন জানান, শেখ জাহিরকে তিনি চেনেন না। তাই চাঁদাবাজির প্রশ্নই উঠে না। তবে তার ভাইয়ের বিরুদ্ধে বৈখাশী টিভি সংবাদ প্রচার করায় শেখ জাহির তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করতে বলে তিনি দাবি করেন।


আরোও সংবাদ