নির্বাচন তত্ত্বাবধায়কের অধীনেই হবে: মওদুদ

প্রকাশ:| বৃহস্পতিবার, ৪ জুলাই , ২০১৩ সময় ০৯:০৩ অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, “আগামী জাতীয় নির্বাচন হলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। এর কোনো বিকল্প নেই।”নির্বাচন তত্ত্বাবধায়কের অধীনেই হবে: মওদুদ

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মানবাধিকার ফোরাম আয়োজিত এক সভায় তিনি একথা বলেন।
‘তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল এবং আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে’ এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
ক্ষমতায় থাকতে জোর করে দলীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজনের পায়ঁতারা হচ্ছে- এমন অভিযোগ করে ব্যারিস্টার মওদুদ বলেন, “শেখ হাসিনা চিন্তা করেছেন- চার সিটি কর্পোরেশন নির্বাচন করেছেন বলে এই সরকারের অধীনেই জাতীয় নির্বাচন করবেন। কিন্তু সেটি সম্ভব নয়।”
তিনি বলেন, “চার সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণ প্রমাণ করেছে- তারা আর বর্তমান সরকারকে চায় না। তাই জোর করে ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে চায়।”
গাজীপুরে প্রতিদিনই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘিত হচ্ছে- অভিযোগ করে ব্যারিস্টার মওদুদ বলেন, “সেখানে (গাজীপুরে) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে জেতাতে নির্বাচন কমিশন সরকারের এজেন্ডা বাস্তবায়ন করছে।”
সংগঠনের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।


আরোও সংবাদ