নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: কবিতা খানম

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৪ মার্চ , ২০১৯ সময় ০৩:২৪ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:
নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, নির্বাচন কমিশন চায় সুষ্ঠু, গ্রহণযোগ্য ও আইনানুগ নির্বাচন। একটি নির্বাচন আয়োজনে বহু অর্থ ও শ্রম ব্যয় হয়। তাই কোনো অশুভ শক্তির কারণে এ আয়োজন ব্যর্থ হোক আমরা চাই না। কর্মকর্তা, নেতা বা যে কোনো পজিশনের যেই হোক, নির্বাচনে প্রভাব বিস্তার করলে প্রমাণ সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
১৪ মার্চ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি ভোটগ্রহণকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, অন্যায়ের কাছে নতি স্বীকার করবেন না। নির্বাচন কমিশনের আইনানুগ নির্দেশ ছাড়া আর কারো নির্দেশ মানতে আপনি বাধ্য নন। যদি অন্য কারো অন্যায় নির্দেশ মানেন তাহলে আইন আপনাকে ছাড়বে না।
বক্তব্যে শুরুতে নির্বাচন কমিশনার বলেন, কর্ণফুলী নদী বিধৌত উপজেলা বোয়ালখালী। এ কর্ণফুলী নদী নামেই পরিচিত নয় শুধু অনেক গান রচিত হয়েছে। নদীর গতি প্রবাহের মতো আইন শৃঙ্খলাও স্বাভাবিক রাখতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন তিনি।
সহকারী কমিশনার (ভূমি) একরামুল সিদ্দিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান, জেলা নির্বাচন অফিসার মুনীর হোসাইন খান, উপজেলা নির্বাচন কর্মকর্তা নুরুল ইসলাম ও বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইরুল ইসলাম।


আরোও সংবাদ