নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করার আহ্বান

প্রকাশ:| বুধবার, ২২ নভেম্বর , ২০১৭ সময় ১১:০০ অপরাহ্ণ

ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতারা। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আইনজীবীদের ভেদাভেদ ভুলে এগিয়ে যাবারও আহ্বান জানিয়েছেন তারা।

বুধবার (২২ নভেম্বর) চট্টগ্রামে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী ‍অনুষ্ঠানে নেতারা এসব আহ্বান জানিয়েছেন। সদস্য সংগ্রহের মধ্য দিয়ে চট্টগ্রামে আওয়ামীপন্থী আইনজীবীদের ঐক্যবদ্ধ এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

অনুষ্ঠানে নেতারা আরো বলেন, আইনজীবীরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ শক্তি। দলাদলি-ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। পেশার মর্যাদা সমুন্নত রেখে মুক্তিযুদ্ধের বাংলাদেশ গড়ার কাজ করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আইনজীবীদের যে কোন নির্বাচনেও ঐক্যবদ্ধ থেকে বিজয় আনতে হবে।

বঙ্গবল্পব্দু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় আহবায়ক অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়নের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও সাবেক মন্ত্রী সাহারা খাতুন, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদার, সংগঠনের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম, সংসদ সদস্য সানজিদা খানম ও নুরুল ইসলাম ইসলাম সুজন।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রতন কুমার রায়।

চট্টগ্রামের আইনজীবী নেতাদের মধ্যে বক্তব্য রাখেন বার কাউন্সিলের সদস্য ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় বিশেষ পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ, সাবেক জেলা পিপি আবুল হাশেম।


আরোও সংবাদ