নির্ঝর সংঘ উম্মুক্ত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

প্রকাশ:| বৃহস্পতিবার, ১ জানুয়ারি , ২০১৫ সময় ১১:১৫ অপরাহ্ণ

এম.নাজিম উদ্দিন,রাঙামাটিঃ

আগামী অর্থবছরে শহীদ আবদুল শুক্কুর স্টেডিয়ামের সংস্কার করা হবে বলে জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, সকলের সাথে সমন্বয় করে আগামী অর্থবছরে এ মাঠের সংস্কারের জন্য সকল প্রকার প্রচেষ্টা করা হবে। বুধবার বিকেলে নির্ঝর সংঘ আয়োজিত বিজয় দিবস উম্মুক্ত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,খেলাধুলার মাধ্যমে সম্প্রীতির সৃষ্টি হয়। সমাজে সম্প্রীতি ও শান্তি বজায় থাকলে উন্নয়ন সম্ভব। তিনি বলেন যারাই খেলাধুলার আয়োজন করবে তাদেরকেই সহযোগিতা করা হবে।

এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন বিকাশ চাকমা, পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম চৌধুরী, প্যানেল মেয়র মোঃ হেলাল উদ্দিন, প্রেস ক্লাব সভাপতি সুনীল কান্তি দে, ক্রীড়া সংগঠক মোঃ শাহ আলম, সাংবাদিক মোস্তফা কামাল, পৌর কাউন্সিলর নেয়াজ আহম্মেদ, আবদুল মালেক। সংগঠনের সভাপতি মোঃ রমজান আলীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শংকর হোড়।

ফাইনাল খেলায় কেইল্যামুড়া একাদশ ২-১গোলে খোকন স্মৃতি সংসদকে পরাজিত করে।

খেলা পরিচালনা করেন পূন্য ত্রিপুরা। খেলায় বিজয়ী দলকে নগদ বিশ হাজার টাকা ও রানার আপ দলকে দশ হাজার টাকা দেয়া হয়। এছাড়াও ক্রেস্ট ও ট্রপি দেয়া হয়।