নিজ সংগঠনের কর্মীকে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগ

প্রকাশ:| মঙ্গলবার, ২৪ মার্চ , ২০১৫ সময় ০৭:৫৬ অপরাহ্ণ

চবি প্রতিনিধি,
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নিজেদের রাজনীতি করতে অনীহা প্রকাশ করায় নিজ সংগঠনের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগের শাটলট্রেনের বগিভিত্তিক সংগঠন কনকর্ডের কর্মীরা। আহত ছাত্রলীগ কর্মীর নাম বিল্লাল হেসেন। বিল্লাল বিশ্ববিদ্যালয়ের ইনিষ্টিটিউট অব এডুকেশন রির্চাজ এন্ড ট্রেনিং (আইইআরটি) এর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তাকে চবি মেডিকেল সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে এগারোটার দিকে আলাওল হল সংলগ্ন মহিউদ্দিন কটেজে রুমে প্রবেশ করে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করেছে বিল্লালকে। এসময় তারা কটেজের অন্যদের কোনো প্রকার চিৎকার না করতে নিষেধ করে। রাজনীতি করতে না চাওয়ায় মূলত তাকে মারা হয়েছে বলে জানান তারা।
এ ব্যাপারে বিল্লাল জানায়, আমি কনকর্ডের রাজনীতি না করায় তারা আমাকে মারধর করে। তারা জবরদস্তি করে রাজনীতি করাতে চায় আমাকে। কারা হামলা করেছে এ সম্পর্কে জানতে চাইলে সে বলে ইতিহাস বিভাগের তৌহিদুল ইসলাম জিমেল, আইইআরটির মঈনুল হাসান ও রাজনীতি বিজ্ঞান বিভাগের খালিদের নেতৃত্বে ৮-১০ জন । এরা সবাই কনকর্ডের কর্মী বলে জানায় সে।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির ধর্ম বিষয়ক সম্পদক ও কনকর্ড বগির নেতা চৌধুরী ইকরামুল হক মহসীন বলেন, বিল্লাল আমাদের কর্মী। তার বন্ধুদের সাথে টাকা পয়সা লেনদেন নিয়ে সামান্য সমস্যা হয়েছে। আমরা জুনিয়রদের নিয়ে বসে সমাধানের চেষ্টা করছি। আর সে রাজনীতি করতে না চাইলে তো আমরা জোর করবো কেন? রাজনীতি করা না করা তার ব্যাপার।
হাটহাজারী মডেল থানার তদন্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিল্লালকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যায়। ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কটেজে দিয়ে আসা হয়েছে।