নিজে নিজেকে পরিবর্তন করতে হবে

প্রকাশ:| শনিবার, ৪ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ১১:৩১ অপরাহ্ণ

সামাজিক সংগঠন পরিবর্তন ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) নগরীর ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করেন তারা। এসময় তারা একটি আলোচনা সভারও আয়োজন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর মোবারক হোসেন মোবারব। তিনি বলেন, সামাজিক কুপ্রথা,অসামাজিক কার্যকলাপ মানুষের অনৈতিক চিন্তা ভাবনা দুর করে সমাজের অবহেলিতদের পাশে দাঁড়াতে হলে প্রথমে আমরা নিজে নিজেকে পরিবর্তন করতে হবে ।নিজেদের সুচিন্তার বিকাশ ঘটাতে পারলেই সমাজিক পরিবর্তন সম্ভব।

তিনি পরিবর্তন ফাউন্ডেশন বাংলাদেশের এই উদ্যোগে প্রশংসা করেন এবং ভবিষ্যত এ ধরনের মহৎ কর্মকাণ্ডে সাথে থাকার আশ্বাস দেন।

সভায় পরিবর্তন ফাউন্ডেশনের বাংলাদেশের চেয়ারম্যান নওশাদ চৌধুরীর মিটু পরিবর্তন ফাউন্ডেশনের নিয়মিত কার্যক্রম “আমরা বৃদ্ধাশ্রম চাইনা” বিষয়ে তার ভবিষ্যতে কর্মসূচি তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। এছাড়া প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফ্রেইড ফরওয়ার্ডিং এসোসিয়েশনের পরিচালক খায়রুল আলম সুজন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনটুএস এর পরিচালক ইরফান হায়দার পাপ্পু , নাছিরাবাদ কো:অপারেটিভ হাউজিং সোসাইটির পরিচালক সাজ্জাদ হোসাইন সাজ্জাদ, দৈনিক পূর্বকোনের সিনিয়র রিপোর্টার সাইফুল আলম, ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সহ সম্পাদক নাছির উদ্দিন ।