নিজের সিঙ্গেলস রিলিজ দেবেন আলিফ

প্রকাশ:| সোমবার, ২ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৬:৫২ অপরাহ্ণ

আলিফ আলাউদ্দিনআলিফ আলাউদ্দিন। গান আর উপস্থাপনা নিয়ে স্বচ্ছন্দ যাতায়াত তার দীর্ঘদিনের। সর্বশেষ তার সলো অ্যালবাম জি সিরিজের ব্যানারে প্রকাশ হয়। সেও দীর্ঘদিন হয়ে গেছে। নতুন করে কিছু গান রেকর্ড করেছেন ঠিকই। তবে এখনই নতুন একক অ্যালবামের ব্যাপারে খুব একটা উত্সাহী নন তিনি। তাই এবারে সিদ্ধান্ত নিয়েছেন নিজের সিঙ্গেলস রিলিজ দেবেন। আর সেই পথেই এগোচ্ছেন একটু একটু করে। আলিফের কথায়, ‘এখনকার বাজারের পরিস্থিতিতে নিজের একক অ্যালবামের কনসেপ্ট থেকে সরে আসছেন অনেকেই। এখন সিঙ্গেল বা নতুন কোনো গানের ভিডিও নিয়ে নতুন কনসেপ্টে তারা শ্রোতাদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছে।

আর এ কারণেই একটি সিঙ্গেলস দিয়ে এর একটি এক্সক্লুসিভ ভিডিওর মাধ্যমেই নতুন একটি গান রিলিজ দেব বলে ভাবছি।’

উল্লেখ্য, আলিফ চ্যানেল একাত্তরে মিউজিক বাজ নামের একটি জনপ্রিয় মিউজিক্যাল শো উপস্থাপনা করে থাকেন। বর্তমানের অডিও বাজার নিয়ে এই উদ্ভুত পরিস্থিতি নিয়েও তিনি একাধিক এপিসোড সঞ্চালনা করছেন। একজন সংগীতকর্মী হিসেবে পুরো বিষয়টার একটা সুস্থ সমাধান তিনি নিজেও প্রত্যাশা করেন।

গানের পাশাপাশি স্বামী গিটারিস্ট ফয়সাল আর একমাত্র সন্তানকে নিয়ে তার সুখের পরিবার। সম্প্রতি ফয়সাল আর্ক দলের সাথে যোগ দিয়েছেন। সুরের সংসারে তাই গান আর উপস্থাপনায় তার সময় কাটছে বেশ।


আরোও সংবাদ