নিউজচিটাগাং-চট্টগ্রাম সুহৃদ ঈদ আয়োজনের মোড়ক উন্মোচন

প্রকাশ:| রবিবার, ৩ জুলাই , ২০১৬ সময় ০৯:০১ অপরাহ্ণ

নিউজচিটাগাং-চট্টগ্রামসুহৃদ ঈদ আয়োজনের মোড়ক উন্মোচন
ঈদ সংখ্যা ২

ঈদ সংখ্যা

চট্টগ্রামের প্রথম ২৪ ঘন্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগং২৪.কম’র ও মানবিকতাবোধ সম্পন্ন সৃজনশীল মানুষের আপন ঠিকানা চট্টগ্রাম সুহৃদের যৌথ উদ্যেগে প্রকাশিত বিশেষ ঈদ ক্রোড়পত্র ট্যাবলয়েড এর মোড়ক উন্মোচন রোববার নগরীর পাঁচলাইশস্থ নিউজচিটাগাং২৪.কম এর বার্তা ও সম্পদকীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন
নিউজচিটাগাং এর নির্বাহী সম্পাদক লেখক ও সংগঠক মির্জা ইমতিয়াজ শাওন, লেখক সংগঠক রহমান মিজান, কবি ও লেখক জুয়েল বড়ুয়া বাপ্পু, ডিজাইনার সুবাইল মুহাম্মদ মুসা, নিউজচিটাগং২৪.কম’র সহ-সম্পাদক মিজান মনির, ফ্যানক্লাবের কাইসার সোহেল, কবি অভিলাষ মাহমুদ, ডিজাইনার তৌহিদুল ইসলাম পলাশ, এবিএস জীবন প্রমূখ।

নিউজচিটাগাং এর নির্বাহী সম্পাদক লেখক ও সংগঠক মির্জা ইমতিয়াজ শাওন বলেন প্রতিদিন ভোরে আমরাও নতুন নতুন আইডিয়া নিয়ে আপনাদের সামনে হাজির হই। আমাদেরও ইচ্ছা থাকে, আমাদের এই সব আইডিয়া দিয়ে আপনাদের কাজকে সুন্দর করে সাজিয়ে তুলতে। প্রযুক্তির সহায়তায় কালি দিয়ে রং এর খেলায় প্রকাশনা গুলোর মাধ্যমে আপনার মন ভরিয়ে দেয়ার আকাঙ্ক্ষা থাকে, দ্রুত সময়ের মধ্যে দেশের সবার সামনে হাজির হতে চাই সৌন্দয্যের প্রাচুর্যে। এমন প্রচেষটায় নিউজচিটাগাং২৪.কম এগিয়েছে আপনাদের ভালো লাগায়, ভালোবাসায়। এক কথায় আমরা এরি মাঝে অর্জন করেছি আপনাদের আস্থা।
যে নিষ্ঠা ও প্রত্যয় নিয়ে নিউজচিটাগাং২৪.কম গণমুখী সাংবাদিকতা করে এসেছে আগামীতেও তা অব্যাহত রাখবে। নিউজচিটাগাং২৪.কম কখনোই অন্যায়ের সঙ্গে আপস করেনি, ভবিষ্যতেও সাংবাদিকতার আদর্শ থেকে বিচ্যুত হবে না এই প্রত্যাশা নিউজচিটাগাং২৪.কম পরিবারের প্রতিটি সদস্যের। পেরিয়ে আসা দিনের মত আগামী দিনগুলোতেও সত্য, ন্যায় ও গণমুখী সাংবাদিকতা অব্যাহত রাখার প্রত্যয়।
পাঠকদের ভালোবাসায় চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম আজ এই পর্যায়ে এসেছে। আমরা চেষ্টা করি পাঠকদের চাহিদা পূরণের। কতটুকু পারছি সেই বিবেচনা আপনাদের। সবার সহযোগিতা-ভালোবাসা নিয়ে আমারা এগিয়ে যেতে চাই।
মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপ্ন-লালিত যে বাংলাদেশ সেই জাতি-রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য কাজ করছে নিউজচিটাগাং২৪.কম। বায়ান্নর ভাষা আন্দোলনের পথ ধরে ও মুক্তিযুদ্ধের অর্জনকে অবলম্বন করেই সামনে এগিয়ে যেতে চায় নিউজচিটাগাং২৪.কম।
আগামীতেও গণমানুষের মুখপত্র হিসাবেই চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম তার দায়িত্ব পালন করে যাবে। প্রাতিষ্ঠানিক ভাবে দল নিরপেক্ষ হয়ে কাজ করছে নিউজচিটাগাং২৪.কম। এ সম্পাদকীয় নীতিকে পাথেয় করে আগামীতেও এগিয়ে যাবে নিউজচিটাগাং২৪.কম। সবার সহযোগীতা আমাদের চলার পথকে দৃঢ় করবে….
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন… আমাদের সাথে থাকুন….