ডাকাতের কবলে নিউজচিটাগাং’র হিসাব কর্মকর্তা, গ্রেফতার ২

প্রকাশ:| শুক্রবার, ১৪ আগস্ট , ২০১৫ সময় ১০:৫৫ অপরাহ্ণ

নিউজচিটাগাং২৪.কম::
কক্সবাজারের ইনানীতে বেড়াতে গিয়ে ডাকাতের কবলে পড়েছেন নিউজচিটাগাং২৪.কমের হিসাব কর্মকর্তা এমএম জামশেদুর মিজান। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে ধারালো অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করেছে পুলিশ। Screenshot_49

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিউজচিটাগাং২৪.কমের হিসাব কর্মকর্তা এমএম জামশেদুর মিজান জানান,সকালে সস্ত্রীক ইনানী বিচে বেড়ানোর উদ্দেশ্যে তিনি বের হন। তাদের বহনকারী ব্যাটারী চালিত ইজি বাইকটি (টমটম) হিমছড়ি ফেলে মেরিন ড্রাইভের নির্জন স্থানে পৌছালে পেছন থেকে নাম্বারবিহীন একটি মোটরসাইকেলে চড়ে দুই ডাকাত তাদের গতিরোধ করে। এসময় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাদের সব কিছু ছিনিয়ে নেয়।

তিনি জানান, ডাকাতি শেষে পালানোর সময় তাদের মোটরসাইকেল স্টার্ট নিচ্ছিল না। এরপর পেছন থেকে সাইরেন বাজিয়ে কে যেন আসছে দেখে সাহায্যের জন্য গাড়ি বহরকে থামানোর জন্য ইশারা দিই। এরপর দেখি বহরের প্রথম গাড়িটি কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসকের (জেনারেল)। এসময় তাকে আমার পরিচয় দিই। আমি যে নিউজচিটাগাং২৪ এ কাজ করি সেটা বলে তার সাহায্য চাই। এতে সাড়া দিয়ে তিনি পেছনে থাকা পুলিশ সদস্যেদের আদেশ দেন ডাকাতদের ধরতে।

ধৃত ডাকাতরা হলেন, আব্দুর রহিম(২৬), পিতা- আব্দুর রশিদ, মোরশেদুল আলম (৩০), পিতা- মুহাম্মদ নবী। উখিয়া থানার অফিসার প্রেমানন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এমএম জামশেদুর মিজান জানান, একই বহরে ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রটোকলের দায়িত্বে থাকা পুলিশের গাড়ি চালক দেথেন দু’জন ডাকাত কিছু জিনিস ছুড়ে ফেলে পালাচ্ছেন। সে চিৎকার করে বলে স্যার পালাচ্ছে ধরেন। ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার দাড়িয়ে যান। তার প্রটোকলের দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের ধাওয়া দিয়ে ২ডাকাতকে গ্রেফতার করে এবং একটি ধারালো অস্ত্র উদ্ধার করে। এসময় ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার দ্রুত বিচার আইনে অপরাধীদের সাজা প্রদানের বিষয়ে আনানুগ ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেন।

এদিকে এ ঘটনায় উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান নিউজচিটাগাং২৪.কমের হিসাব কর্মকর্তা এমএম জামশেদুর মিজান।