নাসিরনগরে অগ্নিসংযোগকারীদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ১৪ নভেম্বর , ২০১৬ সময় ০৮:৪৬ অপরাহ্ণ

%e0%a6%a8%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%a8%e0%a6%97%e0%a6%b0ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উপাসনালয় ও ঘর-বাড়িতে অগ্নিসংযোগকারীদের বিষয়ে তথ্য প্রদানকারীদের জন্য লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে জেলা পুলিশ। পুরস্কার ঘোষণা করে এ বিষয়ে সোমবার এলাকায় মাইকিংও করা হয়েছে। এ বিষয়ে কোনো তথ্য থাকলে ০১৭১৩-৩৭৩৭২৪, ০১৭১৩-৩৭৩৭২৫, ০১৭১৩-৩৭৩৭২৭ ও ০১৭১৩-৩৭৩৭৩৩ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, হিন্দু সম্প্রদায়ের মন্দির ও ঘর-বাড়িতে অগ্নিসংযোগকারীদের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিতে পারলে তথ্যদাতাকে এক লাখ টাকা পুরস্কার দেয়া হবে। এক্ষেত্রে তথ্যদাতার পরিচয়ও গোপন রাখা হবে।
উল্লেখ্য, পবিত্র কাবা শরীফকে অবমাননা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুস্কৃতিকারীরা গত ৩০ অক্টোবর নাসিরনগর উপজেলা সদরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। পরবর্তীতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা থাকা সত্বেও গত ৩ নভেম্বর ভোরে উপজেলা সদরে হিন্দু সম্প্রদায়ের ৫টি ও ৫ নভেম্বর উপজেলা ভাইস চেয়াম্যান অঞ্জর কুমার দেব এর বাড়িতে অগ্নি সংযোগ এবং ১৩ নভেম্বর ভোরে একটি বাড়িতে অগ্নিসংযোগ করে দুস্কৃতিকারীরা।