নাসিম নিজের বক্তব্য বদলে এবার বলেছেন একক নির্বাচনে যাওয়ার ইচ্ছা নেই

প্রকাশ:| রবিবার, ২৯ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৮:৪০ অপরাহ্ণ

নাসিমআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম নিজের বক্তব্য বদলে এবার বলেছেন একক নির্বাচনে যাওয়ার ইচ্ছা আমাদের নেই । রোববার বেলা সাড়ে ১২টার দিকে ধানমন্ডির ৩/এ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ১৪দলের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ১৪ দলের বৈঠকে আবারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী নির্বাচন সাংবিধানিক পন্থায়ই হবে। সেই নির্বাচনকালীন সরকার প্রধান হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নাসিম বিরোধী দলের উদ্দেশে বলেন, আপনাদের কোনো মতামত থাকলে সংসদে এসে তুলে ধরুন।

বিএনপি নির্বাচন প্রতিহত করার যে ঘোষণা দিয়েছে এ প্রসঙ্গে আপনি কী বলেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি এর আগেও বহুবার হুমকি-ধামকি দিয়েছে, কিন্তু সফল হয়নি। এবারও তারা সফল হবে না। কারণ তাদের সময়ও শেষ।

তিনি আরও জানান, ১৪ দলের বৈঠক থেকে প্রধানমন্ত্রী জাতিসংঘে সাহসিকতার সঙ্গে যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে বিশ্ব নেতাদের সামনে যে বলিষ্ঠ বক্তব্য দিয়েছেন তার প্রশংসা করা হয়েছে।

১৪ দলের বৈঠকে উপস্থিত ছিলেন, জাসদের সাংগঠনিক সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, গণআজাদী লীগের সভাপতি মাওলানা আব্দুস সামাদ, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কামরুল আহসান, আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ।


আরোও সংবাদ