নাসবাউবি উৎসবের লোগো উম্মেচন করলেন তথ্য উপদেষ্টা

প্রকাশ:| শুক্রবার, ১৯ মে , ২০১৭ সময় ১২:০৭ পূর্বাহ্ণ

নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের গৌরবের সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন সমাযোগ উপলক্ষে আগামী ১৫ ও ১৬ সেপ্টেম্বর দু’দিনব্যাপী “নাসবাউবিউৎসব-২০১৭”র উৎসব লোগো এবং প্রাক্তন ছাত্রদের রেজিস্ট্রেশন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, দ্য ডেইলি অবজারভার সম্পাদক সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী।
বিদ্যালয় প্রধান শিক্ষক এম ফরিদুল আলম হোসাইনীর (বিসিএস-সাধারণ শিক্ষা) সভাপতিত্বে ও উদ্যাপন পরিষদের মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় গত ১৭ মে, বুধবার সন্ধ্যা ৬ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনে প্রাক্তনদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে প্রধান অতিথি সন্তোষ প্রকাশ করে বলেন, দেশসেরা নাসিরাবাদ স্কুলের উৎসবটিও দেশসেরা হওয়া চাই।
আয়োজনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি লোগো ও স্লোগান এবং প্যাড, রেজিস্ট্রেশন ফরমেরও প্রশংসা করেন। প্রাক্তন ছাত্ররা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান এবং ক্রেস্ট প্রদান করেন।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদ্যাপন পরিষদের অন্যতম কো-চেয়ারম্যান সাবেক ক্রীড়িবিদ মনির হোসেন জাহাঙ্গীর, প্রধান সমন্বয়কারী সাবেক ছাত্রনেতা মো. শহীদুল্লাহ প্রিন্স, নঈম উদ্দিন মাহমুদ, মো. রুহুল্লাহ নোমান, শামস মো. জিয়াউল হক, এস.এম সাইফুল ইসলাম, মো. মাসুদ, সানোয়ার হোসেন নয়ন, শহীদ হিরো, মো. মাহমুদুল হক, মো. আমজাদ হোসেন, রেজাউল আলম চৌধুরী রুবেল, মো. হেফাজতুর রহমান ইকবাল, ওমর ফারুক, মইনুল হোসেন চৌধুরী শিমুল, জিয়াদ পারভেজ, শাহ মোহাম্মদ মোস্তফা, জিতেন বড়–য়া, মুজিবুর রহমান মনি, সবুজ দাশ, শহীদুল্লাহ মিঠু, মোবারক আলী, দ্বীপালোক দেওয়ানজী সিনু, মো. নাজমুর সাফা রিমন, সৈয়দ মো. রিজবান উল্লাহ, রায়হান মাহমুদ, এস.এম মিরাজ, মো. সামিউল হক আকীল, মোহাম্মদ জাহেদ, আশফাকুর রহমান শোভন, মুমিনুল হক, শিহাব রেজা, ওয়াকিল বিন নিজাম প্রমুখ।
প্রধান অতিথির উপস্থিতিতে ১৯৯৯ ব্যাচের ছাত্র মোহাম্মদ সাইফুল ইসলামের রেজিস্ট্রেশনের মধ্য দিয়ে রেজিস্ট্রেশন কার্যক্রমের আনুষ্ঠানিকতা শুরু হয়। আনুষ্ঠানিকতার প্রথম দিনই সর্বমোট ১১১ জন রেজিস্ট্রেশন সম্পন্ন করেন।
পরিষদের মহাসচিব শওকত বাঙালি সবার যোগে উৎসবকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বলেন, শুরুর দিকে যারা রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন তাদের জন্য বিশেষ চমক রয়েছে। শুধু চট্টগ্রামে নয়, পুরো দেশে একটি ভিন্নরকম উৎসবের উদ্যোগ নেয়া হয়েছে। আগামী ২৫ মে পর্যন্ত প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত বিদ্যালয় মিলনায়তনে রেজিস্ট্রেশন কার্যক্রমের তিনি ঘোষণা দেন।