নাসবাউবি’র সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তনদের পুনর্মিলনী আয়োজনের পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে সভা ১২ মে

প্রকাশ:| সোমবার, ৮ মে , ২০১৭ সময় ০৯:২০ অপরাহ্ণ

নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় (নাসবাউবি)’র গৌরবের সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী আয়োজন উপলক্ষে উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে চূড়ান্ত সভা আগামী ১২ মে, শুক্রবার, সন্ধ্যা ৭টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
সভায় ১৯৬৭-২০১৬ ব্যাচের শিক্ষার্থীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য প্রাক্তন ছাত্র সমিতির প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও উদযাপন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন, কো-চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালি অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য, ১৯৯২ সালে প্রাক্তন ছাত্র সমিতির গঠনকালে ও ১৯৯৩ সালে প্রথম পুনর্মিলনী উপলক্ষে সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী যারা স্কুলে ন্যুনতম ১ বছর লেখাপড়া করেছিলেন তারা প্রাক্তন ছাত্র হিসেবে গণ্য হবেন।
এদিকে, গৌরবের সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী আয়োজনে প্রয়াত, প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষিকাবৃন্দকে যথাযথ সম্মান প্রদর্শনের নিমিত্তে তাঁদের ১ কপি ছবিসহ জীবন বৃত্তান্ত সংগ্রহের উদ্যোগ নেয়া হয়েছে। ইতোমধ্যে যাঁরা প্রয়াত হয়েছেন তাঁদের পরিবারের সদস্যদের প্রতি তাদের প্রয়াত বাবা/মা, অবসরপ্রাপ্ত এবং বর্তমান শিক্ষক-শিক্ষিকাবৃন্দকে ১ কপি ছবিসহ জীবন বৃত্তান্ত পাঠানোর অনুরোধ জানানো হয়েছে। এছাড়া, জীবিত শিক্ষক-শিক্ষিকা এবং প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণমূলক লেখা, গল্প, কবিতা, প্রবন্ধ আগামী ১ জুলাইয়ের পূর্বে পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।
লেখা পাঠানো ও যোগাযোগের ঠিকানা : : nasirabadg.boyshs.gjc@gmail.com, ০১৭১১-৮৩৩০৮০, শব্দাঞ্জলি, ৭ বঙ্গবন্ধু ভবন (তৃতীয় তলা), ৮ সিডিএ বা/এ, মোমিন রোড, চট্টগ্রাম।