নাসউবি উৎসব সড়ক যোগাযোগ পার্টনার বাগদাদ এক্সপেস

প্রকাশ:| রবিবার, ২১ মে , ২০১৭ সময় ১০:২৯ অপরাহ্ণ

 

নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় গৌরবের সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন সমাযোগ উপলক্ষে আগামী ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত নাসউবিউৎসব ২০১৭-এর সড়ক পথে যোগাযোগ পার্টনার হলো দেশের খ্যাতিমান বাণিজ্য প্রতিষ্ঠান বাগদাদ গ্রুপের অত্যাধুনিক শীতাতাপ নিয়ন্ত্রিত বাস ‘বাগদাদ এক্সপ্রেস’। ২১ জুলাই বিদ্যালয় মিলনায়তনে এক অনাড়ম্বর আয়োজনে বাগদাদ গ্র“পের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ফেরদৌস খান আলমগীর উৎসবের সহযাত্রী হতে পেরে সন্তোষ প্রকাশ করে বলেন, এ ধরনের আয়োজনে বিশাল একটি বন্ধন তৈরী হয়। ৫০টি ব্যাচের ছাত্রদের মধ্যে যোগসূত্র তৈরী হলে যে কোন শুভ উদ্যোগ সফল করা সম্ভব।
উৎসবের সফলতা কামনা করে তিনি বলেন, নাসিরাবাদ স্কুল স্ব-নামেই খ্যাত। এ স্কুলের শিক্ষার্থীরা দেশ এবং দেশের বাইরে বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় প্রতিষ্ঠিত। তিনি সবাইকে উৎসবে যোগ দেয়ার আহ্বান জানিয়ে দেশের যেকোন জায়গায় যাতায়তে প্রাক্তন ছাত্রদের জন্য (যারা উৎসব উপলক্ষে রেজিস্ট্রেশন করেছেন) বাগদাদ এক্সপ্রেসে ১০% ছাড় ঘোষণা করেছেন এবং রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনার সুবিধার্থে উদ্যাপন পরিষদকে একটি চার্জার ফ্যান উপহার দেন। এছাড়া, ১৫ এবং ১৬ সেপ্টেম্বর অতিথিদের জন্য ঢাকা-চট্টগ্রামের ১০টি টিকেট বরাদ্দেরও ঘোষণা দেন তিনি।
বিদ্যালয় প্রধান শিক্ষক এম ফরিদুল আলম হোসাইনীর (বিসিএস-সাধারণ শিক্ষা) সভাপতিত্বে ও উদ্যাপন পরিষদের মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় এ সময় ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবদুল খালেক ও অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মৃতি পরিষদের অর্থ সচিব মো. মহসিন চৌধুরী, উদ্যাপন পরিষদের অন্যতম কো-চেয়ারম্যান সাবেক ক্রীড়িবিদ মনির হোসেন জাহাঙ্গীর, প্রধান সমন্বয়কারী সাবেক ছাত্রনেতা মো. শহীদুল্লাহ প্রিন্স, মো. রুহুল্লাহ নোমান, শামস মো. জিয়াউল হক, মো. মাহমুদুল হক, মো. হেফাজতুর রহমান ইকবাল, আরাফাত ছজোয়ার খান জিকু, রায়হান মাহমুদ, মো. শামীম, মো. সাজ্জাদ হোসেন, মো. সামিউল হক আকীল, মো. আরিফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম ফরিদুল আলম এবং মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালি শিল্পপতি ফেরদৌস খান আলমগীরকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং উৎসবে সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করেন।