নাসউবিউৎসব ইফতার বাদ দিয়ে ১ লক্ষ টাকা ত্রাণ তহবিলে

প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ জুন , ২০১৭ সময় ১১:৫৭ অপরাহ্ণ

নাসউবিউৎসবের বাতিলকৃত ইফতারায়োজনের ১ লক্ষ টাকা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর
আগামী ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের গৌরবের সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন সমাযোগ উপলক্ষে সর্বস্তরের প্রাক্তন ছাত্রদের নিয়ে পূর্বঘোষিত ইফতারায়োজন বাতিল পূর্বক সংগৃহীত অর্থ থেকে আপাপত: ১ লক্ষ টাকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর নিকট হস্তান্তর করা হয়েছে।
জেলা প্রশাসক এ সময় বলেন, আমরা প্রতিদিনই ভালো-মন্দ ইফতার করি। অনেকের টাকা এক জায়গায় জড়ো করলে একটি বিশাল অঙ্ক দাড়ায়। তাঁর জ্বলন্ত প্রমাণ নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এ চমৎকার উদ্যোগে আমি গর্ববোধ করছি। কারণ আমি বিদ্যালয়টির পরিচালনা পরিষদের সভাপতি।
তিনি বলেন, অন্যান্য বিদ্যালয় এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এ ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করতে পারে। তবে, প্রতিটি বিষয়ে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।
গতকাল ২২ জুন বৃহস্পতিবার, বেলা ৩টায় জেলা প্রশাসক কার্যালয়ে অর্থ হস্তান্তরকালে উদ্যাপন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন ও মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালির নেতৃত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদের কো-চেয়ারম্যান সাবেক জাতীয় ক্রীড়াবিদ মণির হোসেন জাহাঙ্গীর, কো-মহাসচিব মো. আশরাফুল কবির রিয়াদ, নিবন্ধন উপ-পরিষদের আহ্বায়ক রুহুল্লাহ নোমান, আপ্যায়ন উপ-পরিষদের সদস্য সচিব আহমেদ জিবরান সানি, অর্থ উপ-পরিষদের সমন্বয়কারী মো. আলাউদ্দীন, জনসংযোগ উপ-পরিষদের আহ্বায়ক রায়হান মাহমুদ শুভ। এছাড়া, এসময় ক্যাব জেলা সভাপতি এস.এম নাজের হোসাইন, সহকারী কমিশনার ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ উপস্থিত ছিলেন।
অর্থ গ্রহণের পর জেলা প্রশাসক তাৎক্ষণিকভাবে রাউজান এবং রাঙ্গুনিয়ায় বন্যা ও পাহাড়ধ্বসে ক্ষতিগ্রস্থদের মধ্যে প্রাপ্ত অর্থ বিতরণের নির্দেশ দেন।