নাসউবিউৎসবের রেজিস্ট্রেশন চলবে আগস্ট জুড়ে

প্রকাশ:| বুধবার, ২ আগস্ট , ২০১৭ সময় ০৯:১১ অপরাহ্ণ

নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের গৌরবের সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন সমাযোগ উপলক্ষে আগামী ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠেয় দুদিনব্যাপী উৎসব উপলক্ষে বিদ্যালয়ের শীর্ষস্থানীয় প্রাক্তনদের বিশেষ অনুরোধ এবং যৌক্তিক দাবির প্রেক্ষিতে সর্বোচ্চ সংখ্যক শিক্ষার্থীর অংশগ্রহণ নিশ্চিত করতে রেজিস্ট্রেশন কার্যক্রম অনলাইনে পুরো আগস্ট জুড়ে পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে উৎসব উদ্যাপন পরিষদ।
গতকাল ২ আগস্ট বিভিন্ন গণমাধ্যমে পাঠানো পরিষদের মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালি এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন এবং এখনো যারা রেজিস্ট্রেশনের বাইরে আছেন তাঁদেরকে আগস্টের মধ্যেই (িি.িৎবম.হমযংনফ.পড়স) অনলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ জানান।
এদিকে, আগামী ১১ আগস্ট, শুক্রবার, বিকেল ৪টায় বিদ্যালয় মিলনায়তনে বিশেষ সভার উদ্যোগ নেয়া হয়েছে। ২ দিনের উৎসবে সাংস্কৃতিক আয়োজনে অংশ নিতে আগ্রহীদের (গান/আবৃত্তি/নৃত্য/কৌতুক) নিজেদের স্ব-স্ব বাদ্যযন্ত্র ও প্রস্তুতি নিয়ে রিহার্সেলে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। পাশাপাশি আয়োজনের সূচনা দিনে ৪টি ধর্মীয় গ্রন্থ থেকে পাঠ করতে আগ্রহীদেরও উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। উল্লেখ্য, এসব ইভেন্টে বিদ্যালয়ের প্রাক্তনদের পাশাপাশি বর্তমান শিক্ষার্থীরাও অংশ নিতে পারবেন।