নাশকতার ইন্ধন দাতাদের গ্রেফতার করতে হবে -মহিউদ্দিন

প্রকাশ:| বুধবার, ১১ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৭:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেন, আটককৃত বোমা হামালাকারীদের মুখ যে সমস্ত নাশকতার ইন্ধন দাতাদের নাম উঠে এসেছে তাদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। তারা যেন আইনের ফাঁক-ফোকর গলিয়ে বেরিয়ে আসতে না পারে সে জন্য মামলা ভিত্তিকে শক্ত করার জন্য তিনি আইন-শৃঙ্খলা বাহিনীকে পরামর্শ দেন।

তিনি আজ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত নাশকতা বিরোধী সমাবেশে সভাপতির ভাষণে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, পেট্রোল বোমা নিক্ষেপকারীকে জনগণ হাতেনাতে পাকড়াও করে গণধোলাই দিচ্ছে। জনগণ এখন ফুঁসে উঠেছে। শুধু গণধোলাই নয়, পেট্রোল বোমা নিক্ষেপকারী মানুষকে পুড়িয়ে হত্যার যন্ত্রনা কেমন তা অনুভবের শিক্ষা দিতে হবে। তিনি খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, তার কার্যালয়ে ঢিল ছোঁড়া সমর্থন করি না। ধৈর্য্যরে বাধ ভেঙ্গে গেলে ক্ষিপ্ত জনগণ কখন কি করে ফেলে তা ঠিক থাকে না। তাই তিনি নাশকতা থেকে বিরত না হলে তাকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী বলেন,একাত্তরে পাকিস্তান জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলে আমরা অস্ত্র হাতে প্রতিরোধ গড়ে বিজয়ী হয়েছিলাম। খালেদা জনগণেল বিরুদ্ধে যুদ্ধ করে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবেন। তিনি জনবিচ্ছিন্ন হয়ে এখন ঘরে বসে মানুষ নিধনের নির্দেশ দিচ্ছেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন-শফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর, শেখ ইফতেখার সাইমুন চৌধুরী, মশিউর রহমান চৌধুরী, দেবাশীষ গুহ বুলবুল, স্বপন সেন, আবুল মনসুর, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, বখতিয়ার উদ্দিন খান, অমল মিত্র, আলহাজ্ব ফিরোজ আহমদ, কাজী মাহবুবুল হক চৌধুরী এটলী, হাজী আলী বক্স, মশিউর রহমান রোকন, আবছার উদ্দিন চৌধুরী, সলিম উল্লাহ বাচ্চু, আলহাজ্ব আসফাক আহমদ, হাসান মনসুর, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো: সালাউদ্দীন আহমদ, মহানগর যুবলীগের মো: হেলাল উদ্দিন প্রমুখ।


আরোও সংবাদ