নারয়ণগঞ্জের জনগণ উপযুক্ত জবাব দিয়েছে

প্রকাশ:| শুক্রবার, ২৩ ডিসেম্বর , ২০১৬ সময় ০৮:০০ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নারায়ণগঞ্জের সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছে নারয়ণগঞ্জের জনগণ। সকলের সহযোগিতায় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। এখন বিএনপি আর কোন কথা খুঁজে পাচ্ছে না। সন্ধ্যায় নাসিকের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াত আইভি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন। আইভীর সঙ্গে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরাও ছিলেন। তাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। বলেন, সরকার পরিবর্তন হওয়া ভালো তবে নারায়ণগঞ্জের জণগণ বুঝতে পেরেছে সরকার পরিবর্তন হলে উন্নয়নের ধারা ব্যহত হয়। তাই আবারও সরকারি দলের প্রার্থীকে জয়ী করেছেন। তিনি নরায়ণগঞ্জবাসী, দলের নেতাকর্মী, নির্বাচন কমিশন ও প্রসাশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রসাশনের কর্মকর্তারা শুধু নির্দেশ চায়। আমার একটা মাত্র নির্দেশ ছিল, সেটা হল ভোট সুষ্ঠু হতে হবে। যেন সাধারণ মানুষ নিরাপদে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে। নির্বাচন সুষ্ঠু করতে সকলে মিলে কাজ করেছে। ভোটারদের মধ্যেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। যেসব মানুষ ঠিকমতো চলাচল করতে পারে না তারাও এসেছে আইভিকে একটা ভোট দেয়ার জন্য।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, তিনি এতিমের টাকা মেরে খেয়েছেন এখন মামলায় লড়তেও ভয় পাচ্ছেন। অন্তত ২০০ বার মামলার দিন পিছিয়ে কালক্ষেপন করেছেন। এর মানে আসলেই তিনি এতিমের টাকা মেরেছেন। ক্ষমতায় থাকাকালীন তার দুই ছেলেও দুর্নীতি করেছে। বিদেশের আদালতে তাদের নামে মামলা হয়েছে। এমনকি তার ছেলের সাজাও হয়েছে।
প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের উন্নয়নে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, আমি সারা দেশের উন্নয়ন করছি। আমার কাছে উন্নয়নের দাবি দিতে হবে না। নারায়ণগঞ্জের উন্নয়নে আমি সব করবো। শীতলক্ষ্যা নদীতে সেতু নির্মাণে স্থানীয় নেতারা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, সেতু নির্মাণের প্রক্রিয়া শুরু হয়েছে। এর প্রকল্প একনেকে গেলেই তা পাস হবে। নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তার জয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল মুক্তিযোদ্ধাকে উৎসর্গ করেন। একই সঙ্গে দলীয় প্রার্থী মনোনয়ন এবং নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ দেয়ায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।