নারী শক্তিতে একমত রানি-প্রিয়াঙ্কা

প্রকাশ:| বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১১:৩০ অপরাহ্ণ

বি-টাউনের দুই জনপ্রিয় নায়িকা রানি মুখার্জী ও প্রিয়াঙ্কা চোপড়া। একজন লেডি ইন্মপেক্টরের ভূমিকায় শত্রুতের সঙ্গে লড়ছেন তো অন্যজনকে দেখা যাবে রিংয়ে বক্সারের ভূমিকায় যুদ্ধ করে জেতার আপ্রাণ প্রচেষ্টায়। ইন্সপেক্টর হোক বা বক্সার, দুটো দু-ধরনের আত্মরক্ষার অস্ত্র। আর আজকের সমাজে মেয়েদের আত্মরক্ষার হাতিয়ার হিসাবে অবশ্যই কিছু থাকা উচিত। সে ব্যাপারে একমত হলেন রানি মুখার্জী ও প্রিয়াঙ্কা চোপড়া।নারী শক্তিতে একমত রানি-প্রিয়াঙ্কা

কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘মর্দানি’ ছবিতে ক্রাইম ব্রাঞ্চের ইন্সপেক্টরের ভূমিকায় দেখা গেছে রানি মুখার্জিকে। আর এই চরিত্রে অভিনয়ের জন্য রানিকে শিখতে হয়েছিল ইজরাইলি মার্শাল আর্ট ক্রাব মাগা। ছবি মুক্তির আগে বিভিন্ন জায়গায় প্রচারে গিয়ে তিনি বলেছেন আজকের দিনে সকল মেয়েদের আত্মরক্ষার জন্য কিছু না কিছু অবশ্যই শেখা উচিত।

মেয়েদের এই ধরনের প্রশিক্ষণের ব্যাপারে রানির সঙ্গে একমত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। কিছুদিনের মধ্যেই সঞ্জয়লীলা বনশালীর ডিরেকশানে মুক্তি পাবে ‘মেরি কম’। এই ছবিতে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে পিগি চপসকে। সেইদিক থেকে দেখতে গেলে এটিও মেয়েদের আত্মরক্ষারই আরেকটি দিক।

বলিউডের দুই সুপারস্টারই বর্তমানে দু-ধরনের চ্যলেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন। বর্তমান সমাজে বারবার সংবাদের শিরোনামে উঠে এসেছে কলকতা সহ দিল্লী, মুম্বই-এ নারী নির্যাতনের ঘটনা। তাই রুপোলি পর্দার তারকারাও নিজেদের চরিত্রের মধ্যে দিয়ে পৌঁছে দিচ্ছেন নারী শক্তির বার্তা।