নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রীদিব কান্তি দাশকে অস্ত্রের মুখে অপহরণ

প্রকাশ:| শনিবার, ২ নভেম্বর , ২০১৩ সময় ০৭:৪৫ অপরাহ্ণ

আগামীকাল নানিয়ারচর উপজেলা সকাল সন্ধ্যা হরতাল
নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রীদিব কান্তি দাশকে অস্ত্রের মুখে অপহরণ করেছে সন্ত্রাসীরা। আজ বিকাল ৫ টার দিকে রাঙ্গামাটি সদর উপজেলার কুতুকছড়ির আবাসিক এলাকা থেকে অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। আজ বিকালে নানিয়ারচর উপজেলা থেকে রাঙ্গামাটি আসার পথে অস্ত্রধারী সন্ত্রাসীরা তার গাড়ীর গতি রোধ করে তাকে নিয়ে যায়। রাঙ্গামাটি পুলিশ সুপার আমেনা বেগম এই অপহরণ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এদিকে উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগ থেকে অপহৃত সভাপতিকে রাতের মধ্যে মুক্তি না দিলে আগামীকাল নানিয়ারচর উপজেলা সকাল সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে।ত্রীদিব কান্তি দাশ
প্রত্যদর্শী ও পুলিশ জানায়, আওয়ামীলীগের নানিয়ারচর উপজেলার শাখার সভাপতি ত্রিদিব কান্তি দাশসহ তিনজন একটি মোটর সাইকেলযোগে আজ বিকাল ৫টার দিকে নানিয়াচর উপজেলা সদর থেকে রাঙ্গামাটি শহরে আসছিলেন। রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের জেলা সদরের কতুকছড়ি বাজারের কিছূ দূরে যাওয়ার পর এক দূর্বৃত্ত মোটর সাইকেল গতিরোধ করে ত্রিদিব কান্তি দাশকে অপহরণ করে নিয়ে যায়। তবে এ সময় দুর্বৃত্তরা দুই মোটর সাইকেল আরোহীকে ছেড়ে দেয়।
পুলিশ সুপার আমেনা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, কারা অপহরণ করেছে তা এখনো জানা না গেলেও পুলিশ অপহৃত নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ নেতার সন্ধানে সম্ভাব্য স্থানে পুলিশ অভিষান চালিয়ে যাচ্ছে।


আরোও সংবাদ