নাজিরহাট রেল স্টেশন রোডের উন্নয়ন কাজ শুরু

প্রকাশ:| সোমবার, ১১ জুলাই , ২০১৬ সময় ১০:৫৬ অপরাহ্ণ

নাজিরহাট রেল স্টেশন রোডেরচট্রগ্রামের নাজিরহাট রেলওয়ে স্টেশন রোডের উন্নয়ন কাজ ১০ জুলাই থেকে শুরু হয়েছে। স্থানীয় ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস মিয়া তালুকদার এ রোডের উন্নয়ন কাজ উদ্বোধন করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মাননীয় পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এ রোডটি কার্পেটিং, কালভার্ট এবং ড্রেন নির্মাণ খাতে ১৪ লাখ এবং মন্দাকিনী -বাদশাহী রোডের কার্পেটিং খাতে ৬৯ লাখ টাকা বরাদ্ধ দেন। এ জন্য মন্দাকিন এলাকার আপামর জনগন মন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ উন্নয়ন কাজে বরাদ্ধ এবং সহযোগিতা করার জন্য মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ,সমন্বয়ক আবুল হাশেম চেয়ারম্যান এবং হাটহাজারী প্রকৌশল বিভাগের কর্মকর্তাদের প্রতি সাংবাদিক ইউনুস মিয়া কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানান। তিনি জানান, এ উন্নয়ন ৪ বছর ধরে সংগ্রামের ফসল। তিনি এ রোডের উন্নয়ন কাজ সুষ্টুভাবে সম্পাদন করার জন্য হাটহাজারী নির্বাহী কর্মকর্তা মহোদয়ের সহযোগিতা কামনা করেন।
তিনি ( ইউনুস) এ রোডের দুটি অংশে ভাঙ্গন রোধে পার্শ্ব দেওয়াল এবং একটি বক্স কালভার্ট নির্মাণের বিষয়ে ৭ জুলাই মন্ত্রী মহোদয়কে অভিহিত করলে তিনি (মন্তী) ঠিকাদারের সাথে ফোনে কথা বলেন এবং এ রোডের সব উন্নয়ন কাজ শেষ করার পরামর্শ দেন। এর আগে এ বিষয়ে সম্প্রতি নির্বাহী কর্মকর্তা আফসানা বিলকিসকে সামাজিক গনমাধ্যমে দৃষ্টি আকর্ষন করলে নির্বাহী কর্মকর্তা রোডটি পরিদর্শনে আসবেন বলে জানিয়েছিলেন।