নাজিরহাটের উন্নয়নে দলমত নির্বিশেষে কাজ করতে হবে

প্রকাশ:| বুধবার, ১৯ আগস্ট , ২০১৫ সময় ০৯:২২ অপরাহ্ণ

মতবিনিময় সভায় সৈয়দ নজিবুল বশর এমপি

ফটিকছড়ি সংবাদদাতা:
নজিবুল বশর এমপিবাংলাদেশ তরিক্বত ফেড়ারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, স্বাধীনতা যুদ্ধের স্মৃতি বিজড়িত ও পীর আউলিয়ার স্মৃতি ধন্য উত্তর চট্টগ্রামের ঐতিহ্যবাহী বানিজ্য কেন্দ্র নাজিরহাট। বর্তমান ১৪ দলীয় সরকার এখানে দুইটি ইউনিয়নের সমন্বয়ে পৌরসভায় রুপান্তর করেছে। এটি উন্নয়নের দ্বিতীয় সোপান। নাজিরহাট ও ফটিকছড়ি পৌরসভা সহ সমগ্র ফটিকছড়িতে এই অর্থ বছরে শত কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হবে। তাই এই পৌরসভার উন্নয়নে দলমত নির্ভিশেষে ঐক্যমত হয়ে কাজ করতে হবে।

তিনি বুধবার মাইজভান্ডার দরবার শরীফে নবগঠিত নাজিরহাট পৌরসভার বিভিন্ন শ্রেণী পেশা থেকে সমন্বয়কৃত ১৩জন কাউন্সিলরদের সাথে সৌজন্য সাক্ষৎ শেষে মতবিনিময় কালে একথা বলেন।

এসময় ফটিকছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা মুক্তা, ফটিকছড়ি পৌরসভার মেয়র মো. ইছমাইল, জাফতনগর ইউপি চেয়ারম্যান আবদুল হালিম, আওয়ামীলীগ নেতা সৈয়দ মো. বাকের, তরিক্বত ফেড়ারেশন নেতা তৈয়বুল বশর ভান্ডারী, বেলাল শাহ, আলমগীর আলম, মাষ্টার ইউনুছ, মাওলানা মোরশেদ কাদেরী, আওয়ামীলীগ নেতা ইছমাইল হোসেন, যুবলীগ নেতা জিয়াউল হক মামুন, কাউন্সিলর মো. ইউছুপ, আবদুল হালিম শাহ, আনোয়ার শাহ, আলী আকবর জুনু প্রমুখ।