নাছিরের সমর্থনে মহিউদ্দিন পুত্রের গণসংযোগ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৩ এপ্রিল , ২০১৫ সময় ১১:৩০ অপরাহ্ণ

সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিনের সমর্থনে গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

নাছিরের সমর্থনে মহিউদ্দিন পুত্রের গণসংযোগবৃহস্পতিবার দিনভর ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড ও ৩৫নং বক্সির হাট ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

এসময় মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘বিগত ৫ বছরে পিছিয়ে পড়া চট্টগ্রামকে আধুনিক নগরী এবং সত্যিকারের বন্দর নগরী হিসেবে গড়তে আ জ ম নাছির উদ্দিনের বিকল্প নেই। একটি সুস্থ সমাজ ব্যবস্থা যেখানে থাকবে না ক্ষুধা ও দারিদ্রতা, থাকবে না কোন অপসংস্কৃতি ও কুসংস্কার। এমন একটি নগরী উপহার দিতে নাছির উদ্দিনের পক্ষে গণরায় দিয়ে ঘোষিত মেগাসিটি বাস্তবায়নে ভূমিকা রাখুন।’

তিনি বলেন, ‘মানুষ হত্যা করে যারা মানুষের দুয়ারে ভোট ভিক্ষা চাইতে পারে তারা র্নিলজ্জ ছাড়া আর কিছুই নয়। তাই আগামী ২৮এপ্রিল বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মনজুর আলমকে প্রত্যখ্যান করে মানুষ হত্যার প্রতিবাদ জানিয়ে খালেদা জিয়াকে সমুচিত জবাব দিতে হবে।’

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সভাপতিত্বে গণসংযোগকালে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি জয়দেব নন্দী।

তিনি বলেন, ‘চট্টগ্রামসহ সারা দেশের মানুষকে যারা আগুনে পুড়িয়ে দগ্ধ করে বাংলাদেশকে একটি বার্ণ ইউনিট শাখায় পরিণত করেছে সেই বিএনপির কোন প্রার্থীর ভোট চাওয়ার এবং পাওয়ার অধিকার নেই। তাই চট্টগ্রামকে একটি সন্ত্রাস জঙ্গিবাদ ও অসম্প্রদায়িক চেতনার আধুনিক মেগাসিটি গড়তে ধর্ম বর্ণ নির্বিশেষে আগামী ২৮এপ্রিল আ জ ম নাছির উদ্দিনকে হাতি মার্কায় ভোট দিন।’

দিনব্যাপী আ জ ম নাছির উদ্দিনের সমর্থনে হাতি প্রতীক সম্বলিত লিফলেট এবং হ্যান্ড বিল বিতরণকালে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ওমরগণি এম.ই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস আরশেদুল আলম বাচ্চু, সাবেক ছাত্রনেতা আবু নাসের চৌধুরী আজাদ, আরশাদ উল্লাহ খান রিংকু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেক, সদস্য শওকত আলম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আদিত্যনন্দী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সুজন বর্মন, সহ-সম্পাদক নাদিম উদ্দিন, কায়সার মাহমুদ রাজু, সদস্য অভিজিৎ ঘোষ, আবু সালেহ নুর রিমন।

উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা রুবায়েদ হোসেন রুবু, শরফুল আনাম জুয়েল, কামরুল ইসলাম রাসেল, সাঈদুর রহমান শাকিল, আনসার উল্লাহ সৌরভ, সুলতান মাহমুদ ফয়সাল, কামরুজ্জামান, শেখ মুহাম্মদ শাকিল, রাকিব হায়দার, নুরুন্নবী শাহেদ, আব্দুল্লাহ আল নোমান, রফিকুল ইসলাম পাহেল, ইমাম হোসেন ইমন, শাহাদাত হোসেন হীরা, নাহিদুল ইসলাম সুপ্ত, আব্দুল হাকিম ফয়সাল, মিঠু বড়ুয়া জনি প্রমুখ।