নাছিরের বিজয় জাতির জন্য নতুন বার্তা বয়ে আনবে-হাসনাত

প্রকাশ:| শুক্রবার, ২৪ এপ্রিল , ২০১৫ সময় ১০:৩৯ অপরাহ্ণ

হাসনাত আবদুল্লাহচট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নাগরিক কমিটির মনোনীত প্রার্থী আ.জ.ম নাছির উদ্দীনের সমর্থনে গণসংযোগ ও পথসভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক চীপ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহ এম.পি বলেছেন, আ.জ.ম নাছির উদ্দিন আমাদের অস্তিত্ব রক্ষার প্রার্থী। তিনি যে অঙ্গীকার ঘোষণা করেছেন তার সাথে একাত্ববোধ প্রকাশ করে তাঁর জয়যাত্রায় সামিল হওয়ার আহ্বান জানাই। তিনি আরো বলেন, আজ চারদিক থেকে নাগিনীরা বিষাক্ত নিশ্বাস ফেলছে। এই চট্টগ্রাম বিপ্লব তীর্থ। নাগিনীর বিষ দাঁত ফেলে দিতে এই চট্টগ্রামের যে ঐতিহ্য রয়েছে তার অবশ্যই প্রয়োগ হবে। আমি আশা করি চট্টগ্রামবাসী আ.জ.ম নাছির উদ্দিনের চট্টগ্রামকে উন্নয়ন, শান্তি ও প্রগতির যে বার্তা ঘোষণা করেছেন তাকে সর্বাত্মকভাবে বাস্তবায়ন করতে সঠিক দায়িত্ব পালন করার জন্য যথাযথ ভূমিকা পালন করতে হবে।
আজ বিকেলে ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড নন্দিরহাটে অনুষ্ঠিত আ.জ.ম নাছিরের সমর্থনে অনুষ্ঠিত নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে আবুল হাসনাত আবদুল্লাহ একথা বলেন।
এই নির্বাচনী প্রচারণায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেছেন, চট্টগ্রামকে নিয়ে আমি যে স্বপ্ন দেখেছি তার দায়িত্ব আ.জ.ম নাছিরই করতে পারবে। আমার উত্তসূরী হিসেবে আমার অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করার জন্য আ.জ.ম নাছির উদ্দিনকে হাতি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি আপনাদের কাছে আ.জ.ম নাছিরের পক্ষে দোয়া চাই, ভালোবাসা চাই, আপনাদের সুখে-দু:খে আগেও ছিলাম এবং আগামীতেও থাকবো। কোন ধরনের অভিযোগ থাকলে তা আ.জ.ম নাছিরকে জানাবেন তিনি আপনাদের সন্তান হিসেবে সকল সমস্যার সমাধানে ঈঙ্গিত দেবেন।
চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ. ছালাম বলেন, এই নগরী বাংলাদেশের অর্থনৈতিক হৃদপিন্ড। এখানে একজন যোগ্য নগর পিতা চাই। যিনি বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে যেতে নেতৃত্ব দেবেন। আমি সেই নেতৃত্বের কান্ডারী হিসেবে আ.জ.ম নাছিরকে জয়যুক্ত করার আহ্বান জানাই।
নির্বাচনী প্রচারণায় আরো বক্তব্য রাখেন- গাজী শফিউল আজিম, মোহব্বত আলী খান, শফিউল আলম ছগির, আবুল কাশেম, জামাল উদ্দিন, মোহাম্মদ এয়াকুব, আবদুল মান্নান, আবদুর শাকুর ফারুকী, শামসুল আলম, আবদুল নবী লেদু, আবদুর রহিম প্রমুখ। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বিকাল ৪ টায় ১নং ওয়ার্ডের নন্দিরহাট, ৫টায় আমান বাজার, সন্ধ্যায় ৬টায় অক্সিজেন মোড় চত্বরে, সন্ধ্যা সাড়ে ৭টায় আমিন জুটমিলে নাগরিক কমিটির সদস্য সচিব আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র নেতৃত্বে গণসংযোগ কার্যক্রম পরিচালিত হয়।