‘নাকাব’ দুই দেশে মুক্তি পাচ্ছে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর , ২০১৮ সময় ১২:৪১ অপরাহ্ণ

দুই বাংলার সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি ‘নাকাব’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। রাজিব বিশ্বাস পরিচালিত এ ছবিটি আমদানির মাধ্যমে দেশে মুক্তি দেয়া হবে।

নাকাব ছবির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, আগামী ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ ও ভারতে একসঙ্গে ‘নাকাব’ ছবিটির মুক্তির সম্ভাবনা রয়েছে।

জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান বলেন, আগে থেকেই তথ্য মন্ত্রণালয়ে ছবিটির আমদানির জন্য আবেদন করা হয়েছে। আশা করছি দু-এক দিনের মধ্যেই অনুমোদন পাব। ৭ সেপ্টেম্বর ছবিটি আমদানি করে ১০ অথবা ১১ সেপ্টেম্বর সেন্সরে জমা দেয়া হবে।

তিনি আরো বলেন, ‘নাকাব’ যেহেতু নতুন ছবি, সেহেতু আগে কলকাতায় মুক্তি পেলে পাইরেসি হওয়ার সম্ভাবনা রয়েছে। এ কারণেই দুই দেশ একইসঙ্গে ছবিটি মুক্তি দিতে চায়। আর সেভাবেই নাকাবের প্রযোজনা প্রতিষ্ঠান ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মের সঙ্গে কথা হয়েছে।

অন্যদিকে, নাকাব ছবির বিনিময়ে জাজ মাল্টিমিডিয়া তাদের ‘পাষাণ’ ছবিটি রপ্তানি করছে। ‘নাকাব’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। বাংলাদেশের ছবি পাষাণে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা ওম ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম।


আরোও সংবাদ