নভোএয়ারের তিনটি ফ্লাইট কক্সবাজারে যায় প্রতিদিন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৫ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ০৪:৩৬ অপরাহ্ণ

দেশের সবচেয়ে জনপ্রিয় পর্যটন নগরী সাগরকন্যা কক্সবাজারে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করছে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার।

পর্যটকদের সুবিধার্থে ঢাকা থেকে কক্সবাজার ‍রুটে প্রতিদিন সকালে দু’টি ও বিকেলে একটি ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি। একইভাবে কক্সবাজার থেকে ঢাকায়ও সকাল-বিকেলে ফিরছে তিনটি ফ্লাইট।

বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত, দেশের সুন্দরতম দ্বীপ সেন্ট মার্টিন, ইনানী বিচ, হিমছড়ি, টেকনাফ, মহেশখালীসহ কক্সবাজারে রয়েছে পর্যটকদের জন্য বিচিত্র অভিজ্ঞতার সব পর্যটন স্পট। এসব জায়গার টানে প্রতিদিন দেশ-বিদেশের অসংখ্য ভ্রমণপিপাসু ভিড় জমান কক্সবাজার।

এসব বিবেচনায় প্রতিদিন অত্যাধুনিক এটিআর এয়ারক্রাফট দিয়ে তিনটি ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।

ভ্রমণের সুবিধার্থে সাশ্রয়ী ভাড়াও নির্ধারণ করেছে এয়ারলাইন্সটি। ওয়ানওয়ের ভাড়া শুরু ৩ হাজার ৯শ টাকা থেকে। আর রিটার্নে থাকছে ৭ হাজার ৮শ টাকা ভাড়া।

প্রতিদিন ঢাকা থেকে সকাল সোয়া ৮টা ও ১০টা এবং বিকেল সাড়ে ৪টায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায় নভোএয়ারের ফ্লাইট। কক্সবাজার থেকে ঢাকায় ফেরে সকাল পৌনে ১০টা, সাড়ে ১১টা এবং সন্ধ্যা ৬টায়। সময় লাগে এক ঘণ্টা।

কেউ চাইলে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজও নিতে পারেন। ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট ও কয়েকটি পাঁচতারকা হোটেলে থাকাসহ প্যাকেজে জনপ্রতি খরচ পড়বে সাড়ে ১০ হাজার থেকে সাড়ে ১৬ হাজার পর্যন্ত। চাইলে ১৭টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিস্তিতেও শোধ করতে পারবেন ভ্রমণ প্যাকেজের টাকা।


আরোও সংবাদ