নব-প্রজম্ম কে সুশিক্ষায় আলোকিত নাগরিক হিসেবে গড়ে তুলতে এগিয়ে আসুন

প্রকাশ:| রবিবার, ২৫ ডিসেম্বর , ২০১৬ সময় ০৯:১৮ অপরাহ্ণ

বাবুল হোসেন বাবলাঃ
বন্দর -পতেঙ্গা, ইপিজোড জোনে আদর্শ শিক্ষক ফোরামের উৎসাহ মূলক বৃত্তি পরীক্ষা-২০১৬ শুরু হয়েছে । ২৫ডিসেম্বর রোববার সকাল ৯টায় হতে ক্লাস ১ম-৯ম শ্রেণীর প্রায় ৫শতাধিক ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এই উৎসাহ মূলক বৃত্তি পরীক্ষার পতেঙ্গা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করে (বন্দর -পতেঙ্গা ইপিজোড জোনের) শুভ সূচনা করেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন।
এসময় আগত অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, নব-প্রজম্ম কে সুশিক্ষায় আলোকিত নাগরিক হিসেবে গড়ে তুলতে এগিয়ে আসুন এবং ছেলে-মেয়েদের নৈতিক শিক্ষার প্রতি দৈনিক খোজঁ খবর সহ আর্দশিক কর্মকান্ডের জন্য উৎসাহ দিতে অনুরোধ জানান। তিনি সন্তানের সাথে বন্ধুত্ব সুলভ আচরণ সৃষ্টি করে সত্যিকার মানুষ গড়তে শিক্ষক-শিক্ষীকাদের পাশা পাশি অভিভাবকদের বিশেষ ভ’মিকার কথা স্মরণ করিয়ে দেন।  আর্দশ শিক্ষক ফোরাম কে অভিভাবকদেন নিয়ে আর্দশিক কর্মকান্ডের সচেতনা বাড়াতে সেমিনার আয়োজনের উদ্যোগ নিতে বলেন।
বৃত্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন-প্রধান সমন্বয়কারী ও আর্দশ শিক্ষক ফোরামের সভাপতি, বাংলাদেশ কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের যুগ্নআহবায়ক-এস.এম দিদারুল আলম,সাঃসম্পাদক-শিক্ষক মোঃ ওমর ফারুক জয়,সহ-সভাপতি-শিক্ষক গোলাম ছাদেক, পতেঙ্গা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি-মোঃ জসিম উদ্দিন চৌধুরী,সাংবাদিক-বাবুল হোসেন বাবলা,শিক্ষা সম্পাদক-শিক্ষক মোঃ আল-আমিন,ফারুখ আলম,মনোহার হোসেন,সমাজ সেবী-সাকিল হারুণ,জামাল হোসেন রাজু,মঈনুদ্দিন,তুহিন,শিক্ষীকা-ফাতেমা ফেরদৌস,শিল্পী রানী দাশ,মিসেস রাবেয়া বেগম প্রমুখ।