নব কমিটিতে আলীগ সাংগঠনিক দায়িত্বে অদলবদল

প্রকাশ:| বুধবার, ৯ নভেম্বর , ২০১৬ সময় ০৯:৫৫ অপরাহ্ণ

নতুন কেন্দ্রীয় কমিটিতে আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্বে রদবদল আনা হয়েছে।  গত দুইবারের সাংগঠনিক সম্পাদকদের মধ্যে একমাত্র আ ফ ম বাহাউদ্দীন নাছিম ছাড়া বাকি ৬ জনের বিভাগ বদল করা হয়েছে। এছাড়া এবারের কমিটিতে ৪ যুগ্ম সাধারণ সম্পাদকের প্রত্যেকে দুটি করে বিভাগের দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে।

বুধবার রাতে অনুষ্ঠিত আওয়ামী লীগের নতুন কমিটির প্রথম সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকের সিদ্ধান্তের খবরটি জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ।

নতুন বণ্টিত দায়িত্বে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ পেয়েছেন চট্টগ্রাম ও সিলেট বিভাগ, ডা. দীপু মনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগ, জাহাঙ্গীর কবির নানক রংপুর ও রাজশাহী বিভাগ এবং আব্দুর রহমান বরিশাল ও খুলনা বিভাগ।

গত দুই মেয়াদের যারা সাংগঠনিক সম্পাদক ছিলেন তাদের ৭ জনের মধ্যে ৬ জনের বিভাগ বদল হয়েছে। আহমদ হোসেনকে সিলেট বিভাগ, মোঃ মেজবাউদ্দিন সিরাজ অ্যাডভোকেটকে ময়মনসিংহ বিভাগ, বি. এম মোজাম্মেল হককে রংপুর বিভাগ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিমকে বরিশাল বিভাগ, একেএম এনামুল হক শামীমকে চট্টগ্রাম বিভাগ, খালিদ মাহমুদ চৌধুরীকে রাজশাহী বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে খুলনা বিভাগ এবং ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীকে এবারের ঢাকা বিভাগের দায়িত্ব অর্পণ করা হয়েছে।

এর আগের দুই কমিটিতে আহমদ হোসেন ছিলেন ঢাকা বিভাগে, মেসবাহউদ্দীন সিরাজ সিলেট বিভাগে, বি এম মোজাম্মেল হক খুলনা বিভাগে, বাহাউদ্দীন নাছিম বরিশাল বিভাগে, খালিদ মাহমুদ চৌধুরী রংপুর বিভাগে এবং আসু সাঈদ আল মাহমুদ স্বপন ছিলেন রাজশাহী বিভাগে।


আরোও সংবাদ