নবনির্বাচিত চেয়ারম্যান ফরিদুল আলমের কৃতজ্ঞতা

প্রকাশ:| মঙ্গলবার, ৭ জুন , ২০১৬ সময় ১০:৫১ অপরাহ্ণ

ফরিদুল আলমগত ৪ জুন ৬ষ্ঠ ও শেষ ধাপে অনুষ্ঠিত কক্সবাজারের রামু উপজেলার প্রাণকেন্দ্র সদর ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয় চেয়ারম্যান ফুরিদুল আলম নির্বাচনে সার্বিকভাবে সহযোগীতা ও দিক নির্দেশনা মুলক সহায়তা প্রদানের জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। প্রথমে তিনি সার্বিকভাবে সহযোগীতা করে তাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করায় রামু-কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড রামু শাখা, মুক্তিযোদ্ধা প্রজম্মলীগ রামু শাখা, ওলামা-লীগসহ দলীয় অঙ্গসংঠনের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
একই সঙ্গে দল থেকে সমর্থন দিয়ে নৌকার মনোনয়ন দেয়ার জন্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারি’র কাছে কৃতজ্ঞ।
তাঁর উপর আস্থা ও বিশ্বাস রেখে দলমত নির্বিশেষে ফতেখাঁরকুল ইউনিয়নের বিভিন্ন পেশার মানুষ তাদের মূল্যবান ভোট দিয়ে তাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয় করায় তাদের প্রতিও আন্তরিকভাবে কতৃজ্ঞতা জানান তিনি।

বিজয় হওয়ার পর প্রথম বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান ফরিদুল আলম বলেন, ইউনিয়নবাসী তাদের ভোটের আমানত দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমি দল মতের ঊর্ধ্বে থেকে জনগণের আমানত রক্ষায় দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে ইউনিয়নবাসীর সেবা করার চেষ্টা করব’। পাশাপাশি নির্বাচনী দেয়া প্রতিশ্রুতি গুলো বাস্তাবায়নে সচেষ্ট থাকবো।
তিনি আরো বলেন শিক্ষা, স্বাস্থ্য ও খাতে উন্নয়ন, যানজট নিরসন, রাস্তাঘাট মেরামতের পাশাপাশি আমার অন্যতম প্রধান কাজ হবে ফতেখাঁরকুলের মানুষকে নিরাপদ রাখা। আমি সব মানুষের সহযোগিতা নিয়ে আধুনিক ফতেখাঁরকুল গড়ে তুলব। চেয়ারম্যান হিসেবে ক্ষমতার অব্যবহার করব না। সৎ থেকে জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাব।
তিনি নির্বাচনের আগে ও পরে সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি রক্ষায় প্রশাসনের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ রেখেছেন এবং প্রশাসনের সার্বিক কঠোর অবস্থানে থাকায় ফতেখাঁরকুলে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন, গননা ও ফলাফল প্রকাশ সম্পন্ন করেছেন। তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান। একই সাথে তাকে নানাভাবে সহযোগীতা করে শান্তিপূর্ণ নির্বাচন ক্ষেত্রে সহায়তা করায় সকল ইলেকট্রনিক্স মিডিয়া, প্রিন্ট মিডিয়া সাংবাদিক, রাজনৈতিক, সামামিজক ক্রীড়া, সাংস্কৃতিক নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ। আগামীতেও ফতেখাঁরকুল ইউনিয়নে একই ধরনের সহযোগীতা কামনা করেন তিনি।