‘নতুন প্রজম্মকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে’

প্রকাশ:| মঙ্গলবার, ২৮ জুন , ২০১৬ সময় ১০:৪৯ অপরাহ্ণ

শিশু কিশোরপটিয়া প্রতিনিধি॥
পশ্চিম পটিয়া উন্নয়ন কমিটির আহবায়ক ও উপজেলা আ’লীগ নেতা মাহমুদুল হক বলেছেন বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। বঙ্গবন্ধুর নেতৃত্বেই এ দেশ স্বাধীন হয় এবং তার ডাকেই এ দেশের মুক্তিকামী মানুষ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। তাই নতুন প্রজম্মকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সচেতন হয়ে তাদেরকে রুখে দাঁড়াতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের জন্য নতুন প্রজম্মের এগিয়ে আসা অত্যন্ত প্রয়োজন। তাই বন্ধুরা তোমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে। তিনি মঙ্গলবার উপজেলার কুসুমপুরা ইউনিয়নে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৬নং কুসুমপুরা ইউনিয়ন সভাপতি মো: রাশেদ এর সভাপতিত্বে ও মো: এরশাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক এডভোকেট এম হোসাইন রানা। বিশেষ অতিথি ছিলেন তরুণ আ’লীগ নেতা নুর রশিদ চৌধুরী এজাজ, বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: কোরবার আলী, আরিফুল্লাহ মুকুল, আব্দুল হালিম, হারুন সওদাগর, আবুল কালাম, জসিম উদ্দীন তালুকদার, বেলাল চৌধুরী, খোরশেদ আলম, নুরুল ইসলাম নুরু, আবু তৈয়ব, মোস্তফা, জানে আলম, মো: মহসীন, আলমগীর সওদাগর, দিদারুল ইসলাম, আবদুল রহিম, আবদুর রহমান।
পরে ৬নং কুসুমপুরা ইউনিয়নে মোহাম্মদ রাশেদকে সভাপতি করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা একটি কমিটি গঠন করা হয়। নব গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ শহীদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান বাদশা ও সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান।