নজরুল ইসলাম খানকে দোহার নবাবগঞ্জ প্রবাসীর গণ সংবর্ধনার

প্রকাশ:| শনিবার, ১ জুলাই , ২০১৭ সময় ১০:৪৬ অপরাহ্ণ

সৌদিআরব প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে গণ সংবর্ধনার আয়োজন করেন সৌদিআরব পশ্চিমাঞ্চল অন্তর্ভূক্ত দোহার নবাবগঞ্জ প্রবাসী। গতকাল ৩০ জূন শুক্রবার রাতে জেদ্দাস্থ হোটেল লিমার আয়োজিত গণসংবর্ধনা সভাই সভাপতিত্ব করেন আনোয়ার মোল্লা।

গোলাম কিবরিয়া ও ফিরোজ মৃধার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথির বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। প্রধান বক্তা ছিলেন বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব পশ্চিম অঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তফন, জেদ্দা মহানগর বিএনপি’র আহবায়ক এম এ আজাদ চয়ন, মোহাম্মদ শাহজাহান, কয়েস আহমেদ, ওয়েস আহমেদ ও শাহজাহান মোল্লা।

এতে বক্তব্য রাখেন দোহার নবাবগঞ্জ প্রবাসী বিএনপির নেতা গোলাপ খান, সুরুজ মোল্লা, কবির হাসান, আমিনুল ইসলাম, মনিরুজ্জামান উজ্জল, আব্দুর রহিম মোল্লা, মোশাররফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ থেকে সুইজারল্যান্ডের বিভিন্ন ব্যাংকে চলতি বছর যে বাড়তি ১ হাজার কোটি টাকা জমা হয়েছে তার পুরোটাই ক্ষমতাসীন সরকারের দলীয় লোকদের দুর্নীতি ও লুটপাটের অর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, লুটপাট করার জন্য বাজেটে জনগণের ওপর করের বোঝা বাড়িয়ে বড় আকারের বাজেট দেয়া হয়েছে। প্রবাসীরা রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকা সচল রাখছে আর আওয়ামীলীগ সরকার তা লুটে ফুটে খাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।


আরোও সংবাদ