নগর ভবন, জেলা নির্বাচন কমিশন অফিসের সামনে বিস্ফোরণ

প্রকাশ:| শনিবার, ২৬ অক্টোবর , ২০১৩ সময় ১১:১৯ অপরাহ্ণ

ককটেলআন্দরকিল্লা এলাকায় নগর ভবনের সামনে, জামাল খানের জেলা নির্বাচন কমিশন অফিসের সামনে ও স্টেশন রোড এলাকায় রাতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শনিবার রাত ৮টা থেকে ৯ টার মধ্যে বিছিন্নভাবে এসব ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কারও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

নগর পুলিশের সহকারি কমিশনার (কোতোয়ালী) মীর্জা সায়েম মাহমুদ জানান, হরতালকে কেন্দ্র জনমনে আতঙ্ক ছড়ানোর জন্য নগরীর বিভিন্ন স্থানে দুবৃত্তরা রাতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। তবে পুলিশ যাওয়ার আগেই তারা সেখান থেকে সটকে পড়েছে। এঘটনায় কোথাও কোন আহতের খবর পাওয়া যায়নি। নগরজুড়ে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত আটটার পর মোটর সাইকেলে চেপে দু’যুবক নগরীর আন্দরকিল্লা মোড়ে ও নগর ভবনের সামনে দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। যানবাহন চলাচল কমে যায়।

এর কিছুক্ষণ পর জামালখান নির্বাচন অফিসের অদূরে পরপর দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। একই সময়ে সাব এরিয়া এলাকায়ও ককটেল বিস্ফোরণ ঘটে। এর আগে স্টেশন রোড এলাকায় গাড়ি ভাঙচুরের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে সেখানে একটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। পরে পুলিশ সেখান থেকে তাজা ককটেল উদ্ধার করে।


আরোও সংবাদ