নগর উত্তর শিবিরের বার্ষিক সদস্য সমাবেশ

প্রকাশ:| শুক্রবার, ২০ ডিসেম্বর , ২০১৩ সময় ০৬:৫৪ অপরাহ্ণ

প্রতিবন্ধকতা মাড়িয়ে দ্বীন বিজয়ে ঐক্যবদ্ধ ঝাঁপিয়ে পড়তে হবে-ফয়সাল মু: ইউনুচ
Membe
প্রেসবিজ্ঞপ্তি>>
ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় দফতর সম্পাদক ফয়সাল মুহাম্মদ ইউনুচ বলেন দ্বীন কায়েমের পথ কখনো কুসুমাস্তীর্ন ছিলনা । যুগে যুগে প্রত্যেক নবী-রাসূলই ইসলামের দাওয়াত দিতে গিয়ে শারীরিক,মানসিক আঘাতে জর্জরিত হয়েছিলেন। ওহুদের ময়দানে আল্লাহর প্রিয় নবীর দাঁত মোবারক শহীদ হন। ইসলাম বিরোধীরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সর্বদায় ইসলামের বিরোধীতা করে গেছেন। তারই ধারাবাহিকতায় বর্তমান সময়েও আবু জাহেল, লাহাবের উত্তরসূরীরা ইসলামের বিরোধীতায় উঠে পড়ে লেগেছে। এ কাজে তারা সত্যের সেনানীদের উপর জেল, জুলুম, হত্যা, লুটতরাজ সহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। তাদের চালানো এসব কর্মে ভীত না হয়ে আল্লাহ্র এই জমিনে দ্বীন বিজয়ে ইসলামী আন্দোলনের প্রত্যেক নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।
ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তরের বার্ষিক সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ (২০/১২/১৩) এসব কথা বলেন। নগর উত্তর সভাপতি আ.ম.ম মসরুর হোসাইনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন ছাত্রকল্যাণ সম্পাদক সা’দুর রশিদ, প্রশিক্ষণ সম্পাদক গোলাম মোস্তফা, প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, বাকলিয়া থানা সভাপতি ওমর গনি, চট্টগ্রাম কলেজ সভাপতি আবু বকর সিদ্দিক, মহসিন কলেজ সভাপতি নাছির উদ্দিন, চমেক সভাপতি শরীফুল ইসলাম প্রমুখ।

সমাবেশে সভাপতি মসরুর হোসাইন বলেন, আওয়ামী সরকার নিজেদের ক্ষমতা কুক্ষিগত করে রাখতে দেশকে অস্থিতিশীল করে তুলেছে। সে লক্ষ্যে তারা তাদের সোনার ছেলেদেরকে হত্যা, লুটপাট, টেন্ডারবাজি, চাঁদাবাজি সহ নানা ঘৃণ্য কর্মে প্রত্যক্ষ মদদ দিয়ে যাচ্ছে। এতে দেশের শিক্ষাঙ্গনগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ মারাত্মকভাবে বিঘিœত হচ্ছে। সরকারের অসৎ উদ্দেশ্যের কারণে উচ্চ শিক্ষা গ্রহণে আগ্রহী লক্ষ লক্ষ শিক্ষার্থী যথাসময়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছেনা। এতে করে ভর্তি হবার আগেই এসব শিক্ষার্থীদের পড়তে হচ্ছে সেশন জটের কবলে। তাই তিনি দেশের সার্বিক অবস্থা স্থিতিশীলকরণের জন্য অবিলম্বে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণে সরকারকে উদ্যোগী হবার আহ্বান জানান। এর ব্যত্যয় ঘটলে লক্ষ লক্ষ শিক্ষার্থী তাদের অধিকার আদায়ে রাজপথে নামলে আওয়ামী সরকার পালাবার পথ পর্যন্ত খুঁজে পাবে না। একই সাথে তিনি শিক্ষাঙ্গনে সকল শিক্ষার্থীর মাঝে দ্বীনের যথার্থ দাওয়াত পৌঁছে দেয়ার জন্য শিবির নেতা-কর্মীদের আহ্বান জানান।


আরোও সংবাদ