নগরীর ২১ স্পটে চেম্বারের ভোগ্যপণ্য বিক্রয়

প্রকাশ:| মঙ্গলবার, ১ জুলাই , ২০১৪ সময় ১১:৩৪ অপরাহ্ণ

পবিত্র রমজান উপলক্ষে নগরীর বিভিন্ন স্পটে নিম্ন আয়ের জনগণের মধ্যে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রি করছে চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

মঙ্গলবার চেম্বার কার্যালয়সহ ২১টি স্পটে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রি করা হয়। বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে বিক্রয় কার্যক্রম।

নগরীর ২১ স্পটে চেম্বারের ভোগ্যপণ্য বিক্রয়সকালে নগরীর জেল রোডের আনসার ক্লাব প্রাঙ্গনে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক ছৈয়দ ছগীর আহমেদ, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, মো. অহীদ সিরাজ চৌধুরী স্বপন ও মো. জহুরুল আলম উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে মাহবুব আলম বলেন, নিম্ন আয়ের মানুষের সুবিধার্থে বিভিন্ন স্পটে ট্রাকের সাহায্যে সরাসরি ভোগ্যপণ্য বিক্রির ব্যবস্থা শুরু হয়েছে। অতি মুনাফালোভীদের কারণে নিম্নবিত্ত মানুষকে যাতে অসহায় অবস্থায় পড়তে না হয় সেজন্যই এ উদ্যোগ। মুষ্টিমেয় মুনাফালোভীর জন্য সতিক্যারের ব্যবসায়ীদের সুনাম ক্ষুণ্ণ হতে দেওয়া যায় না।

ভর্তুকী মূল্যে ভোগ্য পণ্য বিক্রি করা হয়েছে- আগ্রাবাদ, আনসার ক্লাব, ফিরিঙ্গিবাজার মোড়, নিউ মার্কেট, এনায়েত বাজার মোড়, শাহ আমানত ব্রিজ মোড়, রেলওয়ে কলোনি, লায়ন সিনেমা, বড় পুল মোড়, সল্টগোলা ক্রসিং, ইপিজেড মোড়, চকবজার মোড়, মুরাদপুর মোড়, জিইসি মোড়, দেওয়ান হাট মোড়, আন্দরকিল্লা জামে মসজিদ সিঁড়ি এলাকা, সিমেন্ট ক্রসিং মোড়, স্টিল মিল বাজার, মাঝিরঘাটের বাংলা বাজার, সদরঘাট ও কদমতলী এলাকায়।

চেম্বারের উদ্যোগে আতপ চাল প্রতি কেজি ২৫ টাকা, সিদ্ধ চাল ২৫ টাকা ও চিনি ৩৭ টাকা দরে বিক্রি করা হচ্ছে। আগামী ২৬ জুলাই পর্যন্ত বিক্রয় কার্যক্রম অব্যাহত থাকবে।