নগরীতে মেয়র কাপের জমকালো র‌্যালি

প্রকাশ:| সোমবার, ১৭ এপ্রিল , ২০১৭ সময় ১০:২৪ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক:
এবারই প্রথম বিশাল পুরস্কারের অপার নিয়ে চট্রগ্রাম জেলার ক্রীড়া সংস্থার আয়োজনেএবং সিটি কর্পো রেশনের সহযোগিতায় ৩৮টিমের মেয়র কাপ আন্তঃ ওয়ার্ড ফুটবল টুর্ণামেন্ট-২০১৭এর আনুষ্ঠানিক পদ্মা উঠছে ১৯এপ্রিল বিকালে এম.এ আজিজ স্টেডিয়ামে।
সোমবার বিকলে সাড়ে ৩টায় এম.এ আজিজ স্টেডিয়ামের প্রেস কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে সিজেকেএস ফুটবল সম্পাদক মোঃ ইউসুফ আরো জানান যে,নগরীর ৪১টি ওয়ার্ডের ৩৮টিম নিজস্ব ,স্থায়ী খেলোয়াড়দের সমন্বয়ে গড়া তৃনমূল ফুটবল টিম গুলোর মাধ্যমে এই চট্রলায় আবারো ফুটবল উৎসব মাতাবে দেশ কে। যার পুরো কৃতিত্ব সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন। তার উদ্যোক্তার ও সহায়তার এই বিশাল আয়োজনটি আমরা করার সাহস পেয়েছি। যা ২/১দিন পরেই ২৩নং ওয়ার্ড পাঠুনটুলি বনাম ৩০নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডেও খেলাার মধ্য দিয়ে।
সংবাদ সম্মেলনে সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন,তৃনমূলে ফুটবলারদের খোজে আনার এবং ফুটবলের জাগরণ সৃষ্টির উদ্দেশ্যেই এই আয়োজন।যার জন্য বেশ কিছু ব্যতিক্রম কর্মসূচির কথা তিনি উপস্থিত সাংবাদিক সামনে তুলে ধরেন। চ্যাম্পিয়ন টিম ট্রফি সহ ৩লাখ টাকা রানার্স আপ২লাখ,৩য়স্থান ১লাখ ,৪র্থস্থান-অধর্বলাখ,ফেয়ার প্লে(সেরাসুশৃংখলা)৫০হাজার টাকার নগদ প্রাইজমানি। যা আগের পুরস্কারের চেয়েও বিশাল। এছাড়া প্রতি ম্যাচের সেরা খেলোয়াড় পাবেন ট্রফিসহ ১হাজার টাাকার প্রাইজমানি।অংশগ্রহনকারী প্রতিটি টিম পাচ্ছেন নগদ ৪০হাজার টাকা করে আর্থিক অনুদান। তিনি আরো জানান,ম্যাচ কে আকর্ষনীয় করতে গ্যালারীতে দর্শকদরে জন্য প্রতিদিন ৫১টি পুরস্কার এবং ফাইনাল ম্যাচে একটি কার পুরস্কার সহ প্রতিদিন একটি কওে মোটর সাইকেল পুরস্কার।
ম্যাচের পূর্বে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আন্তঃ ওয়ার্ড ফুটবল টুর্ণামেন্ট এর ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম লেদু ॥এসময় আরো উপস্থিত ছিলেন- সিজেকেএস ভাইস চেয়ারম্যান ও উপ পুলিশ কমিশনার মোঃ মোস্তাইন হোসেন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম,লোকমান হাকিম ইব্রাহিম,চসিক ক্রীড়া কমিটির প্রধান কাউন্সিলর মোঃ ইসমাইল বালী, চৌধুরী হাসান মাহমুদ হাসনী,নারী সদস্য মিসেস রেখা আলম চৌধুরী, সিজেকেএস সিনিয়র কাউন্সিরর রেডিপ রোডিল্প,সিডিএফ ফুটবল সচিব মোঃশহিদ,অহিদ সিরাজ স্বপন সহ বিভিন্ন ওয়ার্ডেও কাউন্সিলর ও তাদের প্রতিনিধিগন্্ ।
সংবাদ সম্মেলনের পর পরেই এম.এ আজিজ স্টেডিয়াম থেকে এক বর্নাঢ্য-জমকালো র‌্যালি নগরীর গুরত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে জিমনেশিয়ামপ্রাঙ্গনে এসে শেষ হয়। র‌্যালিতে ৩৮ওয়ার্ডের হাজার ফুটবল প্রেমীরা গাড়ী বহর এবংসাজ সজ্জা নিয়ে পুরো স্টেডিয়াম কে রঙ্গিন করে তুলেন। তবে র‌্যালিতে সব ওয়ার্ডেও কাউন্সিলরদের দেখতে পাওয়া যাইনি ।


আরোও সংবাদ