নগরীতে তিন মৃত্যু

প্রকাশ:| সোমবার, ২৩ জুন , ২০১৪ সময় ১১:১৮ অপরাহ্ণ

ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত
সোমবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে নগরীর পাঁচলাইশ থানার হামজার বাগ এলাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা শাটল ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহতের নাম জালালুদ্দিন (৪৫)। তিনি বরগুনা জেলার বেতাগী থানার কাউনিয়া বাজার এলাকার আবদুস সাত্তার সিকদারের পুত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবুল বশর জানান, নিহত জালালুদ্দিন নগরীর মুরাদপুর এলাকায় অবস্থিত মহিলা বিষয়ক অধিদপ্তরের একটি ডে-কেয়ার সেন্টারে চাকুরি করতেন। অফিস থেকে ফেরার সময় তিনি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

দুই তরুণীর আত্মহত্যা
নগরীর পাঁচলাইশ থানার শুলকবহর ও পাথরঘাটার আশরাফ আলী রোডে পৃথকভাবে দুই তরুণীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যায় এসব ঘটনা ঘটে।

শুলকবহর এলাকায় নিহত তরুণীর নাম রাণী চক্রবর্তী (১৬)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার কুমার তালুকদার পাড়ার হারাধন চক্রবর্তীর কন্যা। শুলকবহর এলাকার আমানত ম্যানসন নামে একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া বাসায় থাকতেন।

নিহত অপর তরুণীর নাম শারমিন আক্তার (২০)। তিনি আলী আশরাফ রোডের শুক্কুর সাহেবের বিল্ডিংয়ে দ্বিতীয় তলায় থাকতেন। তার পিতার নাম আবু তাহের চৌধুরী।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক আবুল বশর বাংলানিউজকে জানান, রাণী চক্রবর্তী নিজের বাসার বাথরুমের রেলিয়েংর সঙ্গে সঙ্গে দড়ি ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

অন্যদিকে, শারমিন আক্তার নিজের শয়নকক্ষের ফ্যানের সঙ্গে ওড়না প্যাচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সন্ধ্যা ছয়টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তার দু’জনকেই মৃত ঘোষণা করেন।


আরোও সংবাদ