ধলই-বাড়বকুণ্ড সড়ক বাস্তবায়নে আলাদা বরাদ্দ চাইবো: আনিস

প্রকাশ:| শনিবার, ৩১ মে , ২০১৪ সময় ০৯:৪১ অপরাহ্ণ

আগামী বাজেটে ধলই-বাড়বকুণ্ড সড়ক বাস্তবায়নে আলাদা বরাদ্দ প্রস্তাব করবেন বলে জানিয়েছেন পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

শনিবার দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কাটিরহাট বাজারে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা জানান তিনি। ধলই-বাড়কুণ্ড সড়কের সংস্কার কাজের উদ্বোধনী উপলক্ষে ধলই ইউনিয়ন পরিষদ এ সভার আয়োজন করে।

ধলই-বাড়বকুণ্ড সংযোগ সড়কটি হলে উত্তর চট্টগ্রামের সঙ্গে ঢাকার যোগাযোগ অনেক সহজ হবে উল্লেখ করে তিনি বলেন, এতে মহাসড়কে যানজট অনেকাংশে ধলই-বাড়বকুণ্ড সড়ক বাস্তবায়নে আলাদাকমে আসবে।

কেবল ক্ষমতা দখলের জন্য রাজনীতি নয় মন্তব্য করে পানি সম্পদ মন্ত্রী বলেন, আমি মানুষের কল্যাণের রাজনীতিতে বিশ্বাস করি। তাই যতটুকু সম্ভব মানুষ ও সমাজের উন্নয়নে কাজ করার চেষ্টা করি।

বিগত সময়ে হাটহাজারীতে বিভিন্ন খাতে উন্নয়নের চিত্র তুলে ধরেন তিনি।

এলাকার উন্নয়নে ভূমিকা রাখায় মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সভাপতির বক্তব্যে ধলই ইউনিয়নের চেয়ারম্যান আবুল মনছুর আগামীতেও মন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

সভায় এলাকার বিভিন্ন সমা্স্যার কথা তুলে ধরে ক্রীড়া সংগঠক এইচ এম জসিম উদ্দিন জিকো বলেন, অনেক দিন ধরে ধলই- বাড়বকুণ্ড সড়কটি দীর্ঘদিন ধরে বেহাল দশা। ফলে এলাকার মানুষ সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন।

অনেক পরে হলেও কাজ শুরু হওয়াতে মন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

সভায় অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, ধলই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন, কাটিরহাট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলমগীর জামান, ধলই-বাড়বকুণ্ড সংযোগ সড়ক বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আলী আকবর চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।