ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ:| বুধবার, ১৯ এপ্রিল , ২০১৭ সময় ১০:৪৯ অপরাহ্ণ

কায়সার হামিদ মানিক, উখিয়া
উখিয়ায় শিশু ধর্ষণের ঘটনায় পালক পিতা ডা: আজিজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৯ এপ্রিল (বুধবার) উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মো: শফির বিল ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও ডা: আজিজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে শতাধিক গ্রামবাসীর অংশগ্রহণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মৌলানা সাত্তার, ছৈয়দ আলম, মো: জয়নাল উদ্দিন, শিক্ষক গিয়াস উদ্দিন, ছাত্রনেতা মো: সোহেল, মুফিদ আলম, মঞ্জুর আলম প্রমুখ।
বক্তারা বলেন, ডা: আজিজুল ইসলাম অত্যন্ত ভাল মানুষ হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের সাথে বিরোধ চলছে। তাই ষড়যন্ত্রমূলক তাকে হয়রানি করার কুমানসে ধর্ষণের মতো ঘৃণ্য অভিযোগ এনে মিথ্যা মামলা দায়ের করে প্রতিপক্ষ । যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট বলে দাবী বক্তাদের।
ডা: আজিজুল ইসলাম প্রত্যন্ত উপকূলীয় মো: শফিরবিল এলাকায় ২০০০ সাল থেকে ইসলামিয়া মাদ্রাসা প্রতিষ্ঠা করে অদ্যবধি পর্যন্ত ব্যক্তিগত তহবিল থেকে শিক্ষক-কর্মচারী বেতন-ভাতা সহ শিক্ষা প্রসারে যাবতীয় কার্যক্রম পরিচালনা করে আসছে। পাশাপাশি শিক্ষানুরাগী আজিজুল ইসলামের ৪ ছেলে-মেয়ের মধ্যে বড় মেয়ে সাউদার্ণ ইউনিভার্সিটিতে মাষ্টার্সে পড়াশোনা করছে।রবড় ছেলে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স পড়ছে। অপর দুই ছেলে চট্টগ্রাম বায়তুশরফ ও নাসিরাবাদ বালক উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করে। তার পারিবারিক উন্নতি সহ্য করতে না পেরে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার কুমানসে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এমনটি দাবী বক্তাদের।
তাই অবিলম্বে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান মো: শফির বিল এলাকার সর্বস্তরের জনসাধারণ। প্রতিবাদ সমাবেশে সঞ্চালনা করেন, ডা: আজিজুল ইসলামের ছেলে কামরুল ইসলাম শারেক।


আরোও সংবাদ