দেশ দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত

প্রকাশ:| সোমবার, ২২ ডিসেম্বর , ২০১৪ সময় ১০:১২ অপরাহ্ণ

দেশকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণতদেশে বর্তমানে দুঃশাসন চলছে অভিযোগ করে নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখলে রেখে আওয়ামী লীগ দুর্নীতির মাধ্যমে জনগণের সম্পদ লুট করছে।

তিনি বলেন, সরকারের মন্ত্রী এমপিরা উন্নয়নের নামে দেশকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে। সরকার দেশে বিদেশে আস্থা অর্জনে ব্যর্থ। তাই উন্নয়ন কর্মকান্ডে অংশীদার হতে বিদেশি দাতা সংস্থাগুলো অনীহা প্রকাশ করছে।

সম্প্রতি চট্টগ্রাম মহানগর তাঁতী দলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎকালে এসব কথা বলেন আমীর খসরু।

দেশে রপ্তানী বাণিজ্য কমেছে এবং নতুন বিনিয়োগ বন্ধ দাবি করে তিনি বলেন, এই অবস্থা চলতে থাকলে সম্ভাবনার এই বাংলাদেশ সামনে কঠিন পরিস্থিতিতে পড়বে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগের স্বেচ্ছাচারিতা চরম পর্যায়ে পৌছেছে। এদের লাগাম টেনে ধরতে হবে। যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে জনগণকে সম্পৃক্ত করে এই সরকারের বিরুদ্ধে রাজপথে রুখে দাঁড়াতে হবে।

এসময় নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সাধারণ ডা. শাহাদাত হোসেন তাঁতীদল চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক মুহাম্মদ আফিল উদ্দিন আহমদ, সদস্য সচিব এস এম তারেক, যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ আব্দুল জলিল, শহীদুল ইসলাম রানা, আরিফ চৌধুরী ছোটন, গোলাম রব্বানী মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।