দেশ এগিয়ে যাচ্ছে সাথে এগিয়ে যাচ্ছে ক্রিকেটও

প্রকাশ:| শনিবার, ৬ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ০৮:৩৫ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি।
পটিয়া সূর্য তরুণ ক্লাবের উদ্যোগে শনিবার বিকেলে ব্রাক্ষ্মনপাড়াস্থ মাঠে মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন পৌরমেয়র অধ্যাপক হারুনুর রশিদ। উদ্বোধক ছিলেন কাউন্সিলর এম খোরশেদ গণি। বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর সাবেক ছাত্র নেতা গোফরান রানা, পৌর কাউন্সিলর ও দক্ষিণ জেলা সিএমসিএল এর ব্যবস্থাপনা পরিচালক শেখ সাইফুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম উদ্দীন, নজরুল ইসলাম বিপ্লব, ৪নং ওয়ার্ড আ’লীগের সেক্রেটারী জসিম উদ্দীন, শিক্ষানুরাগী জাহাঙ্গীর কবির, ফজলুল করিম, নাসির উদ্দীন।
সূর্য তরুণ ক্লাবের সেক্রেটারী শাহ আলম খোকনের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন সূর্যতরুণ ক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু হোসেন, সেবা ট্রাস্টের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহজাহান, পারভেজ, জসিম উদ্দীন, নুরুল ইসলাম বাচা, করিম, ইমরান, মুরাদ, মামুন, কামরুল, ফরহাদ, সরোয়ার। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবুল হোসেন। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন মনসা সূর্যতরুণ ক্লাব ও টুর্নেডো বয়েজ ক্লাব।

টুর্ণামেন্টের উদ্বোধনকালে পৌরমেয়র অধ্যাপক হারুনুর রশিদ বলেন, বর্তমান শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, সাথে সাথে ক্রিকেটও এগিয়ে যাচ্ছে। ক্রিকেটের কারণে বিশ্বে বাংলাদেশ একটি আলোকিত নাম। যুব ও ছাত্রসমাজকে অপসংস্কৃতিক ও মাদক থেকে দূরে রাখার জন্য ক্রিকেট তথা খেলাধুলার বিকল্প নেই। এ ধরনের টুর্ণামেন্ট আয়োজনের মাধ্যমে পটিয়া থেকে একদিন মাশরাফি, সাকিব ও তামিমদের মতো ক্রিকেট বেরিয়ে আসবে বলেও তিনি আশা প্রকাশ করেন।
উল্লেখ্য, সূর্য তরুণ ক্লাবের উদ্যোগে সপ্তম বারের মতো মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। প্রতি বছরের ন্যয় এবারও ৩২টি ক্রিকেট দল অংশ নিয়েছে।