‘দেশ আজ মহাসংকটে’

প্রকাশ:| মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৩ সময় ১১:৪৬ অপরাহ্ণ

দেশ আজ মহাসংকটে উল্লেখ করে বিরোধী দলীয় নেতা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এই সরকার বিদায়kaleda হলে দেশ থেকে সন্ত্রাস-দুর্নীতি দুর হবে। জনগণের কল্যাণ হবে। সেই সাথে দেশে শান্তি ফিরে আসবে।

মঙ্গলবার রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে রাজনৈতিক নেতৃবৃন্দের সন্মানে লিবারেল ডেমোক্রেটিক পাটি-এলডিপি আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, এই দুর্নীতিবাজ জুলুমবাজ অত্যাচারি সরকারের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করার জন্য পুরো রমজান মাসে আল্লাহর কাছে দোয়া করুন।

তিনি বলেন, ১৮ দলীয় জোট ক্ষমতায় আসার সুযোগ পেলে জনগণের জান মালের নিরাপত্তা নিশ্চিত করবে, আইনের শাসন প্রতিষ্ঠা হবে, গণতন্ত্র সুদৃঢ় হবে। সন্ত্রাস-দুর্নীতি দূর হবে। বিশ্বের দরবারে দেশের মর্যাদা বৃদ্ধি পাবে।

খালেদা জিয়া ছাড়াও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার মওদুদ আহমদ, এমকে আনোয়ার, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব বরকতুল্লাহ বুলু, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এড. আহমেদ আজম খান, মীর নাসির উদ্দিন, অধ্যাপক এম এ মান্নান, ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল অব. আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, আব্দুল্লাহ আল নোমান, যুব দলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, শাম্মী আক্তার, নিলুফার চৌধূরী মনি, নির্বাহী কমিটির সদস্য মাসুদ আহমেদ তালুকদার, খালেদা ইয়াসমিন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

এছাড়াও এলডিপির নেতাকর্মীসহ পাচ শতাধিক আমন্ত্রীত অতীথি ইফতার মাহফিলে অংশ নেন।


আরোও সংবাদ