দেশে জঙ্গিবাদের কোন ঠাঁই নেই-ইঞ্জিনিয়ার মোশাররফ

প্রকাশ:| শুক্রবার, ১৮ এপ্রিল , ২০১৪ সময় ১০:২৫ অপরাহ্ণ

ইঞ্জিনিয়ার মোশাররফগৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, রক্তের বিনিময়ে অর্জিত এই দেশে জঙ্গিবাদের কোন ঠাঁই নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে তারা আর কখনো মাথা তুলে দাঁড়াতে পারবে না।

শুক্রবার বিকালে মিরসরাই উপজেলার মিঠানালা স্কুল মাঠে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। স্কুল কর্তৃপক্ষ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। অতীতে শুধু প্রাথমিকে বিনামূল্যে বই ও বৃত্তি দিলেও বর্তমানে মাধ্যমিকেও এসব সুবিধা দেওয়া হচ্ছে। মিরসরাইয়ের সকল প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণের কাজ চলছে। ইতোমধ্যে দশটি বিদ্যালয়ে নতুন ভবন নির্মান করা হচ্ছে। আরো দশটি বিদ্যালয় ভবনের জন্য প্রস্তাবনা পাঠানো হবে।’

একইদিন পৃথকভাবে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে মিঠানালা রামদয়াল উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ। স্কুল পরিচালনা কমিটির সভাপতি শরিফুল ইসলাম শোভনের সভাপতিত্বে অনুষ্ঠানে।

জনতা ব্যাংক এর চেয়ারম্যান অর্থনীতিবিদ অধ্যাপক ড. আবুল বারাকাত, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের উপ সচিব আবুল কালাম, বসুন্ধরা গ্রুপের পরিচালক রফিকুল ইসলাম, জনতা ব্যাংকের ডিএমডি ইফতেখারুজ্জমান, উত্তর জেলা আ’লীগ নেতা জসিম উদ্দিন, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূইয়া, মিরসরাই উপজেলা আ’লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংগীত পরিবেশন করেন এসডি রুবেল ও আঁখি আলগীর।