‘দেশের জনগনকে নিয়ে রাজপথে আন্দোলন করে বেগম জিয়াকে মুক্ত করে আনব’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৪:৫৫ অপরাহ্ণ

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক উত্তর জেলা বিএনপির সদস্য ব্যারিস্টার সাকিলা ফারজানা বলেছেন,আজ দেশে আইনের শাসন নেই।বিচার বিভাগ ও প্রশাসন সরকারের ইচ্ছায় চলছে।তিনি বলেন অবিলম্বে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে সুচিকিৎসা করতে হবে।তা না হলে বিএনপি .যুবদল ,ছাত্রদল সহ দেশের জনগনকে নিয়ে রাজপথে আন্দোলন করে বেগম জিয়াকে মুক্ত করে দেশের গনতন্ত্র ফিরিয়ে আনব।তিনি আজ লালিয়ারহাটে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক হুইপ মরহুম আলহাজ¦ সৈয়দ ওয়াহিদুল আলম এর শোক সভা উপলক্ষে এক প্রস্তুতি সভায় স্বাগত বক্তব্য তিনি এ কথা বলেন।
ব্যারিষ্টার সাকিলা বলেন, তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আরেকটি মিথ্যা সাজা দেয়ার জন্য অসাংবিধানিকভাবে কারাগারে আদালত বসানো হয়েছে। তিনি কারাগারে আদালত বসানোর বিষয়ে আইনমন্ত্রীর বক্তব্যের সাথে দ্বিমত পোষণ করে বলেন, সংবিধানের ৩৫ অনুচ্ছেদে স্পষ্টভাবে বলা আছে, অভিযুক্ত প্রত্যেক ব্যক্তি আইনের দ্বারা প্রতিষ্ঠিত স্বাধীন ও নিরপেক্ষ আদালতে প্রকাশ্য বিচার লাভের অধিকারী হবেন। ফৌজদারী কার্যবিধির ৩৫২ ধারায়ও বলা আছে, আদালত উম্মুক্ত থাকবে। বাদী এবং বিবাদী পক্ষের আইনজীবিরা সম্মত হলেই গেজেট প্রকাশিত হয়।
হাটহাজারী থানা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্যগে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব সোলাইমান মঞ্জু।প্রস্তুতি সভায় চিকনদন্ডী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব কাওয়ানাইন চৌধুরী টিপু পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য সাথি উদয় কুসুম বড়ুয়া,হাটহাজাজারী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ সেলিম চেয়ারম্যান,বায়েজি থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন,মোঃ ফোরকান,জালালাবাদ ওয়ার্ড বিএনপি নেতা মোঃ বেলাল,মোঃ মামুন, এস এম মহসিন,হাটহাজাজারী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এড.সৈয়দ ফোরকান,হাকিম উদ্দীন,আবুল হোসেন চেয়ারম্যান,আবুবক্কর মানু,গাজী মোঃ ইউচুপ,এড. মোঃ ইছহাক,সৈয়দ মোঃ মহসিন,নুরুল বশর চৌধুরী,মোঃ হারুন,মোস্তাফা আলম মাসুম,নুর খান,মোঃ জাকির হোসেন মেম্বার, মোরশেদুল আলম(১),সৈয়দ ইকবাল,সৈয়দ সরওয়ার,মোরশেদুল আলম(২),উপজেলা যুবদলের আহবায়ক সাহেদুল আজম শাহেদ,যুগ্ন আহবায়ক সোহেল রানা,মোঃ নোজাম উদ্দীন,মোঃ সেলিম,মোঃ হেলাল,মোঃ ুবিন,আবদুল করিম, ,ডা.আজম,রমজান আলি মাষ্টার,উপজেলা ছাত্রদলের আহবায়ক এসএম জাহেদ,যুগ্ন আহবায়ক তাসিফ মনি,জিয়াউদ্দীন বাবলু,রাহাত কবির বাবর, পৌর ছাত্রদলের আহবায়ক নিজাম উদ্দীন চেীধুরী,মোঃ মামুন,রিপন,রাহুল মাহজন,জামশেদ,পারভেজ,কলেজ ছাত্রদলের সভাপতি আলি হায়দার ডিসান প্রমুখ।


আরোও সংবাদ