দেশরত্ন পরিষদ চট্টগ্রামের উদ্যেগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশ:| রবিবার, ২৮ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৮:২৩ অপরাহ্ণ

দেশরত্ন পরিষদ চট্টগ্রামের উদ্যেগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনবাংলাদেশ দেশরতœ পরিষদ চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৮তম জন্মদিন পালন করা হয়েছে। নগরীর বিবিরহাটস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে গতকাল রোববার বিকাল ৪টায় এ জন্মদিন অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষ্যে কেক কেটে সংগঠনের নেতাকর্মী ও গরীব শিশুদের মাঝে পরিবেশন করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে দেশরতœ পরিষদ চট্টগ্রাম মহানগরীর সভাপতি জাহিদ হোসেন বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মির্জা আহমেদ।
বক্তব্য রাখেন এম এমরানুল হক, হাজী মো: ইব্রাহিম, নুরু উদ্দীন বাহার বাবু, তৌফিকুর রহমান, নেয়ামত আলী, গোলাম মোস্তফা, কেবিএম দেলোয়ার হোসাইন।
বক্তাগণ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ বিনির্মানের প্রত্যয় নিয়ে জননেত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন। জনগনের অর্থনৈতিক মুক্তি ও আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন তিনি। তার এ অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিএনপির নেতৃত্বে নানা রকম চক্রান্ত অব্যাহত রয়েছে। এসব ষড়যন্ত্র বাংলাদেশের আপামর জনতা ঐক্যবদ্ধভাবে রুখে দেবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জানে আলম, অপু কুমার শীল, ইদ্রিস হোসেন, শামছুল আলম, মো: নিজাম উদ্দীন, মো: দিদারুল আলম, শাহ মোবারক হোসেন, আব্দুল মান্নান, মো: রাশেদুল ইসলাম, মো: নিশাত, নুরুল বশর বিবলু, আরমান হোসেন, মো: মানিক, মো: শাখাওয়াত মিল্লাত, আবু হানিফ, প্রমূখ।