দেশবাসীর কাছে আবার ভোট ও সুযোগ চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশ:| রবিবার, ৮ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১১:১৪ অপরাহ্ণ

শেখ হাসিনাদেশবাসীর কাছে আবার ভোট ও সুযোগ চেয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে উন্নয়ন করেছি, তার ধারাবাহিকতা ধরে রাখতে চাই। ২০২১ সালের মধ্যে দেশকে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চাই।”

রোববার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যশোর, কুড়িগ্রাম, নওগাঁ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ ও লক্ষ্মীপুর জেলার তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় সভার সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষ কিছু পায়। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে পিছিয়ে যায়। একমাত্র আওয়ামী লীগই দেশকে উন্নত ও সমৃদ্ধ হিসেবে গড়ে তুলতে পারে।”

আওয়ামী লীগের সভানেত্রী বলেন, “তারা (বিএনপি-জামায়াত) যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য গাড়ি ভাঙচুর করে, মানুষ হত্যা করে। আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার করেছি। যুদ্ধাপরাধীদের বিচারও শেষ করব।”

শেখ হাসিনা সুশীল সমাজের সমালোচনা করে বলেন, “যে সুশীলরা বলেন তড়িঘড়ি করে সংবিধান সংশোধন করা হয়েছে, তাদের কাছে প্রশ্ন, ২০১০ সালের ২২ জুলাই কমিটি গঠন করা হয়, আর সেই কমিটি ৩০ জুলাই ২০১১ তারিখে রিপোর্ট পেশ করেছে। আর যারা এসব কথা বলছেন, তাদেরও মতামত নেয়া হয়েছিল। এরা জ্ঞানপাপী ছাড়া আর কিছুই নয়। তারা এগুলো বলে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন।” আর যাতে অসাংবিধানিক কেউ ক্ষমতায় আসতে না পারে, সংবিধান সংশোধন করে সে ব্যবস্থা করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষেদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকী, কাজী জাফর উল্লাহ, সতীশ চন্দ্র রায়, কার্যকরী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ। =