দেবরের পিটুনীতে ভাবি আহত

প্রকাশ:| শনিবার, ১৫ জুলাই , ২০১৭ সময় ০৮:৫০ অপরাহ্ণ

 

পেকুয়া প্রতিনিধি

পেকুয়া উপজেলা বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম জালিয়াকাটা এলাকায় দেবর মো: আবদু রশিদের হামলায় গুরুতর আহত হয়েছে ভাবি রোকসানা আকতার (৩৫)। সে ওই এলাকার মো: হারুনর রশিদের স্ত্রী। বসতভিটা থেকে উচ্ছেদের উদ্দ্যেশে হামলা চালানো হয় বলে তার স্বামী জানিয়েছেন।

ঘটনাটি ঘটেছে, শনিবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৮টায় পশ্চিম জালিয়াকাটাস্থ তাদের বসতবাড়িতে। পরে তার স্বামী গুরুতর আহত অবস্থায় স্ত্রীকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করায়।

আহত রোকসানা আকতারের স্বামী মো: হারুনর রশিদ জানান, তার ভাই আবদু রশিদ তাকে বসতভিটা থেকে উচ্ছেদের পায়তারা করে আসছিল। এরই ধারাবাহিকতায় সে আরো কয়েকজন নিয়ে ঘটনার দিন তার বসতবাড়িতে গিয়ে অশ্লীল ভাষায় গালি দিতে থাকে। তার স্ত্রী এর কারণ জানতে চাইলে বসতভিটা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেই। পরে বাকবিতন্ডার এক পর্যায়ে তার স্ত্রীকে বেদড়ক পিটিয়ে দু’টি পায়ের হাড় ভেঙ্গে দেই। পিটুনীতে পুরো শরীর থেতলে যায়। এ ঘটনায় তিনি মামলার প্রস্ততি নিচ্ছে বলে নিশ্চিত করেন।

পেকুয়া সরকারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর বলে জানান। তিনি জানান, তার দু’টি পা ও পিঠে মারাত্মক জখম হয়েছে। তাকে হামপাতালের নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।