দুর্ধর্ষ চুরির ঘটনা: চোরসহ দুজন গ্রেফতার

প্রকাশ:| মঙ্গলবার, ১০ অক্টোবর , ২০১৭ সময় ০৯:৪৭ অপরাহ্ণ

নগরীতে একটি দুর্ধর্ষ চুরির ঘটনার পর অভিযান চালিয়ে এক চোরসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে চুরি করা স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

গত ৮ অক্টোবর দিনগত রাতে নগরীর হালিশহর থানার ছোটপুল এলাকায় হাজি গণি মিয়া ম্যানশনের তৃতীয় তলায় হাজি আব্দুল গণির বাসায় চুরির ঘটনা ঘটে।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, বাসার গ্রিল কেটে ঢুকে চুরি করে নগদ টাকা, প্রাইজবন্ড ও স্বর্ণালংকারসহ পৌনে ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এই ঘটনায় মামলা দায়েরের পর আমরা অভিযান শুরু করি।

প্রথমে মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে অভিযান চালিয়ে পুলিশ ছোটপুল হাজি ইসলামিয়া ব্রিকফিল্ড এলাকা থেকে দুর্ধর্ষ ডাকাত সালেহ আহমেদকে গ্রেফতার করে। সেখানে তার বাসায় অভিযান চালিয়ে এক লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়।

এরপর তার দেওয়া তথ্যমতে পুলিশ নগরীর ডবলমুরিং থানার কর্ণফুলী মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত পবন সেঞ্চুরি গোল্ড নামে একটি জুয়েলারি দোকানে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে চুরি করা স্বর্ণের মধ্যে ২৬ আনা গলানো এবং ৮ আনা ওজনের একটি চেইন ও ২ আনা ১০ রত্তি ওজনের ২ টি আংটি উদ্ধার করা হয়।

পুলিশ জুয়েলারির মালিক ভুলু বণিককেও গ্রেফতার করেছে।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের আহমেদ বলেন, সালেহ আহমদ একজন দুর্ধর্ষ ডাকাত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট ২০ টি মামলা আছে। ভুলু বণিক অপরাধীদের সঙ্গে যোগসাজশের মাধ্যমে তাদের কাছ থেকে কম দামে চোরাই স্বর্ণ কিনে গলিয়ে বিক্রি করে।


আরোও সংবাদ