দুর্গতদের ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবা দিলেন ডা. শাহাদাত

প্রকাশ:| সোমবার, ২৩ জুন , ২০১৪ সময় ১১:২৫ অপরাহ্ণ

dr. sনগরীর হালিশহর ও লালখান বাজার এলাকায় বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শন করে টানা বর্ষণে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

সোমবার জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে তিনি ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন। ডা. শাহাদাত ফাউন্ডেশনটির প্রধান সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন।

বিকাল চারটায় হালিশহর এলাকা পরিদর্শন করেন তিনি। এসময় তিনি এলাকার ক্ষতিগ্রস্থ লোকদের খোঁজ খবর নেন। পরিদর্শন শেষে ওই এলাকার ফইল্ল্যাতলী বাজার সংলগ্ন গলাচিপা পাড়ায় দুর্গতদের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেন।

এর আগে দুপুর তিনটায় নগরীর লালখান বাজার মতিঝর্ণা এলাকা পরিদর্শন করে দুর্গতদের ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবা দেন বিএনপির এ নেতা।

পরিদর্শনকালে ডা. শাহাদাত হোসেন বলেন, ‘জিয়াউর রহমান ফাউন্ডেশন তারেক রহমানের হাতে গড়া সংগঠন। শুরু থেকেই আত্ম মানবতার সেবায় মানুষের কল্যাণে এই সংগঠন কাজ করে যাচ্ছে। আমরা তা অব্যাহত রেখেছি। আগামীতেও আমরা সমাজের সুবিধা বঞ্চিত, দু‍:স্থ অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবো।’

ত্রাণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হালিশহর থানা বিএনপি’র আহ্বায়ক জামাল আহমেদ, কাউনিন্সলর মনোয়ারা বেগম মনি, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ড্যাব নেতা বেলায়েত হোসেন ডালি, শাহনেওয়াজ সিরাজ মামুন, মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা আঁখি সুলতানা, বিএনপি নেতা হাজী আবদুল হালিম স্বপন, মনির হোসেন, জিয়া স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আলী, মহিলা দল নেত্রী আফিয়া আকতার উষা, মরিয়ম বেগম, শায়েরা, ফেরদৌস, রুনা, আলফা, মরিয়ম, রুনা, হেনা, মনি, যুবদল নেতা সোহেল, ছাত্রদল নেতা শ্রাবণ, শরিফুল ইসলাম প্রমুখ।


আরোও সংবাদ