দুই ভাই হত্যা মামলা পুন:তদন্তের আদেশ

প্রকাশ:| সোমবার, ১৩ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৯:২৭ অপরাহ্ণ

নগরীর বহদ্দারহাটের খাজা রোডে দুই ভাই হত্যা মামলা পুন:তদন্তের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আদেশ দিয়েছেন আদালত। সহকারী পুলিশ সুপার পদমর্যাদার একজন কর্মকর্তার মাধ্যমে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগর হাকিম হারুনুর রশীদের আদালতে চাঞ্চল্যকর এই মামলার অভিযোগপত্রের উপর বাদির নারাজি আবেদনের শুনানি হয়।

বাদির আইনজীবী অ্যাডভোকেট রফিকুল হক বলেন, গত ৫ জানুয়ারি ১৩ জনকে আসামি করে হত্যা মামলার অভিযোগপত্র দাখিল করেছিল সিআইডি। মূল আসামিকে অভিযোগপত্রে বাদ দেয়ায় বাদি সেটি প্রত্যাখান করে আদালতে নারাজি আবেদন দাখিল করেছিলেন।

২০১৪ সালের ১৯ ডিসেম্বর রাত ১০টায় এক আত্মীয়ার জানাজা থেকে ফেরার পথে খুন হন দুই ভাই আবু বক্কর সিদ্দিক ও মোহাম্মদ ফরিদুল আলম। এর পরদিন তাদের বড়ভাই মোহাম্মদ মঈন উদ্দিন মহসিন চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে কাঠ ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে খুনের কথা উল্লেখ করা হয়।

আদালত সূত্রে জানা গেছে, মামলাটি প্রথমে চান্দগাঁও থানা পুলিশ তদন্ত করে ১৩ মাস। এরপর বাদির আবেদনের প্রেক্ষিতে তদন্তকারী সংস্থা পরিবর্তন হয়। সিআইডি তদন্ত করে সাড়ে ১১ মাস।


আরোও সংবাদ